1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

হবিগঞ্জের চাঞ্চল্যকর হত্যার মামলার ৩ আসামী র‍্যাব-৯ হাতে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১১ মে, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

হবিগঞ্জের চাঞ্চল্যকর হত্যার মামলার ৩ আসামী র‍্যাব-৯ হাতে আটক

সিলেট প্রতিনিধিঃ হবিগঞ্জে গত শুক্রবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে শাহজাহান মিয়া (৪০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে তার আপন ভাইয়েরা। ঘটনার পর থেকেই ঘাতকরা পলাতক ছিলেন। তবে শেষ পর্যন্ত তাদের গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।

বুধবার (১১ মে) র‍্যাব-৯ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে গণমাধ্যমকে জানানো হয়, গত ৬ মে (শুক্রবার) দুপুর দেড়টার দিকে পূর্ব শত্রুতাবশত দেশীয় অস্ত্র নিয়ে হবিগঞ্জ সদর থানাধীন সুখচর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে শাহজাহান মিয়াকে আক্রমণ করা হয়। এ ঘটনায় আরাে কয়েকজনকে গুরুতর আহত হন।

এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাতনামা আরাে ৫-৬ জনকে আসামি করে গত ৮ মে নিহতের স্ত্রী হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর এ বিষয়ে র‍্যাব-৯ গােয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গােয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯ এর একটি দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মগবাজার এলাকা এ মামলার ১ নং আসামি জয়নাল মিয়া (৩২) ও ২ নং আসামি বিলাল মিয়াকে (২৮) গ্রেফতার করে। অপরদিকে, র‍্যাবের আরেকটি দল একই সময়ে ৩ নং আসামি আকছির মিয়াকে (৩২) মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে একই এলাকা থেকে গ্রেফতার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, গত ৬ মে দুপুর দেড়টার দিকে পূর্ব শত্রুতাবশত তাদের নেতৃত্বে ১৫/১৬ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে হবিগঞ্জ সদর থানাধীন সুখচর গ্রামস্থ শাহজাহান মিয়ার বসতবাড়ির উঠানে শাহজাহান মিয়াকে আক্রমণ করে। এসময় শাহজাহানকে বেধড়ক মারধর করে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপ দেয়। এতে হামলার শিকার শাহজাহান মিয়া ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও আরাে ৩ জন মারাত্মক আহত হন। আহতদের চিতকারে পরিবারের সদস্য ও আশপাশের লােকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

আসামিদের স্বীকারোক্তিতে ঘটনার সঙ্গে প্রধান ৩ আসারি আপন ভাই জয়নাল মিয়া এবং তাদের চাচাতাে দুই ভাই বিলাল মিয়া ও আকছির মিয়ার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার ও পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে র‍্যাব। এদিকে, গ্রেফতারকৃত ৩ জনকে র‍্যাব হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট