1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন থে‌কে ব্রিটিশ রাণী’র প্রতি‌নি‌ধি স্পিকার আহবাব হো‌সেনকে সম্মাননা স্বারক প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১১ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

‌সি‌লেট প্রতি‌নি‌ধি,সময়ের পথঃবৃহত্তর সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ‌বি‌শিষ্ট সমাজ সেবক, যুক্তরাজ‌্য লন্ডন টাওয়ার হেম‌লেস্ এর সম্মা‌নিত স্পিকার (রাণীর প্রতি‌নি‌ধি) আহবাব হো‌সেনকে স্বদেশ আগমন উপলক্ষে ৯ মে (সোমবার) সিলেট নগরীর এক অভিজাত হোটেলে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ তথা যুক্তরাজ‌্য থেকে আগত কাউ‌ন্সিলর উনমেশ দেশাই, সি‌লেট জজ কো‌র্টের সম্মা‌নিত পাব‌লিক প্রসি‌কিউটর পি‌পি ও সি‌লেট আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মোহাম্মদ নিজাম উ‌দ্দিন, বি‌শিষ্ট ব‌্যবসায়ী শেখ অ‌লিউর রহমান, বি‌শিষ্ট ব‌্যবসায়ী আ‌শিক রহমান, নুরজ্জাহান হোটেলের এমডি, বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও চিকিৎসক ডাঃ না‌সিম আহমদ, বি‌শিষ্ট ক‌মিউ‌নি‌টি ব‌্যক্তি মোহাম্মদ আলী সহ বি‌শি‌ষ্টি ব‌্যবসায়ী ও ক‌মিউ‌নি‌টি ‌লিডারবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া উপ‌স্থিত ছি‌লেন।

স্পিকার আহবাব হোসেন বলেন, মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন বিভিন্ন মুখী মানবিক ও সামাজিক কার্যক্রম গুলো দেখে এবং জেনে আমি খুবই মুগ্ধ। আমি আপনাদের সন্তান আমাকে আপনারা মনে রেখে আপনাদের ফাউন্ডেশনের উপদেষ্টা করেছেন আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের মানবিক কাজে আপনাদের সাথে আছি থাকবো। যে কোন প্রযোজনে আমি আপনাদের পাশে থাকব।
পরে এক নৈশভোজের মাধ্যমে আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট