1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

লোমর্ষক ধ্বংসের পথে কিশোরগ্যাং জড়িত নানা অপরাধে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৯ মে, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

লোমর্ষক ধ্বংসের পথে কিশোরগ্যাং জড়িত নানা অপরাধে।
স্টাফ রিপোর্টার।

লোমর্ষক ধ্বংসের পথে,ভয়,ভয়াবহতা আর আতংকের জেরে বেড়েই চলছে কিশোরগ্যাং এর নানা অপরাধ কর্মকান্ডে অত্যাচার,কৌশলে করছে নারীদের টার্গেট।

নেত্রকোনা,কাটাখালী বাজার,কিশোরগ্যাং পরিচয়ে মেয়েদের উত্যোক্তসহ হুমকি দামকিসহ চলছে নানাভাবে প্রতিনিয়ত অনিয়ম-দুর্নীতি আর অত্যাচার। তেমনি বেশ কয়েকজন কিশোরগ্যাংয়ের সদস্যদের মধ্যে রয়েছে সাকিব,ইব্রাহিম ইয়াছিনসহ আরও অনেকেই। এরা ভিবিন্ন মেয়ের কাছে ভিবিন্ন নামে তাদের পরিচয় তুলে ধরে ভিন্ন কৌশলে।

অত্র এলাকার কিশোরগ্যাং এ জড়িতরা এখন করছে নারীদের টার্গেট। নারীদের ভিবিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ পর্যন্ত করছে তারা। নারীদের টার্গেট করে মিথ্যাবলে ভিবিন্ন ধরনের নাম ঠিকানা ব্যবহার করে চলছে কথোপকথন।

এখন সারা বাংলাদেশে এক আতংকের নাম কিশোরগ্যাং। যাদের অত্যাচারে দিন দিন বেড়েই চলছে,মানুষহত্যা,লুটপাট,চুরি-ডাকাতিসহ নানা অপরাধূলক কাজে তাদের অবস্থান লক্ষ করা যায়।

এসব কিশোরগ্যাংদের থামাতে না পারলে দেশধ্বংস হয়ে যাবে। অতি দ্রুত এদের আইনের আওতায় এনে কঠিন থেকে কঠিন শান্তির প্রদান করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট