1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

ঈদের ছুটিতে ৬০লক্ষ টাকার ইয়াবাসহ ২কারবারী আটক -র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৯ মে, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

ঈদের ছুটিতে ৬০লক্ষ টাকার
ইয়াবাসহ ২কারবারী আটক -র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম প্রতিনিধি

ঈদের ছুটির সুযোগ নিয়ে কক্সবাজারের অভ্যন্তরীণ বাসের টেইল লাইটের ভিতরে ইয়াবা পরিবহন। র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে ২০ হাজার পিছ ইয়াবাসহ আটক ২ জন মাদক ব্যবসায়ী।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা।

র‌্যাব-৭, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ঈদ পরবর্তী সময়ে চট্টগ্রামমূখী একটি বাস যাত্রী বহনের আড়ালে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ মে ২০২২ ইং তারিখ রাত১১ঃ০০ ঘটিকায় আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকার কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে আসামী ১। মোহাম্মাদ আলাম প্রকাশ মাতালম (৩৮) সাং- দক্ষিণ মুহুড়ী পাড়া, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার এবং ২। আলী আহম্মদ (৩২)সাং- দক্ষিণ মুহুড়ী পাড়া, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার’দেরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও নিজ হাতে বের করে দেয়া মতে তাদের হেফাজতে থাকা যাত্রীবাহী বাসের পিছনের টেইল লাইটের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার এবং মাদক দ্রব্য বহনকারী বাসটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ মায়ানমার সীমান্ত হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ পূর্বক স্বল্পমূল্যে ক্রয় করে পরবর্তীতে তা বেশি মুনাফা লাভের আশায় টেকনাফ, কক্সবাজার,চট্টগ্রাম এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে এবং উক্ত আসামী ইয়াবা পাচারে সবসময়ই নিত্যনতুন কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট