1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

লক্ষ্মীপুর সদর আ.লীগের সভাপতি পদে এগিয়ে কবির পাটওয়ারী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৮ মে, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর সদর আ.লীগের সভাপতি পদে এগিয়ে কবির পাটওয়ারী

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি পদে হুমায়ুন কবির পাটওয়ারী নেতাকর্মীদের সমর্থন, আলোচনা ও প্রচারণায় এগিয়ে রয়েছেন। দায়িত্ব পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সংগঠনকে গতিশীল করতে তিনি ভূমিকা রাখবেন বলে দাবি নেতাকর্মীদের। ইতিমধ্যে নেতাকর্মীদের পাশে থেকে দলকে সুসংগঠিত করে সুনাম অর্জন করেছেন তিনি।
কবির পাটওয়ারী সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও সদর উপজেলার চররুহিতায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। সদর থানার ১২ টি ইউনিয়নের ২৪ জন সভাপতি-সাধারণ সম্পাদকের মধ্যে ২৩ জনই এক সভায় কবির পাটওয়ারীকে প্রকাশ্যে সমর্থন দিয়েছেন। তার প্রচারণায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও জেলার বিভিন্ন স্থানে তার ব্যানার-পেস্টুনে ছেঁয়ে আছে।
সূত্র জানায়, কবির পাটওয়ারী চররুহিতা ইউনিয়নের বাসিন্দা। তৃণমূলের নেতাকর্মীদের সহযোগীতায় তিনি সবসময় ভিন্নধর্মী উদ্যোগ নিয়ে কাজ করছেন। করোনাকালীন অসহায় ও দরিদ্র নেতাকর্মীদের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রীসহ বিভিন্ন সহায়তা পৌঁছে দিয়েছেন। করোনায় আক্রান্ত নেতাকর্মী ও স্থানীয় বাসিন্দাদের নিয়মিত খোঁজ নিয়েছেন। সিনিয়র নেতাদের সঙ্গে একাত্মতা পোষণ করে তিনি দলের সকল কাজে ভূমিকা রেখেছেন। দলের দুঃসময়ে পাশে থেকে নেতাকর্মীদের আস্থা অর্জন করেছেন। বিএনপি-জামায়াত সরকার বিরোধী আন্দোলনে তিনি সক্রিয় ভূমিকা রেখেছেন। চেয়ারম্যান হিসেবে নিজ ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
আওয়ামী লীগের মধ্যম সারির দুইজন নেতা জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের মতো লক্ষ্মীপুরে জনগণের কল্যাণে কবির পাটওয়ারী দুঃসময়ে কাজ করেছেন। তার প্রতি নেতাকর্মীদের আস্থা রয়েছে। দায়িত্ব পেলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবেন তিনি।
জানতে চাইলে হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আওয়ামী রাজনীতিকে আকড়ে আছি। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সকল আন্দোলন-সংগ্রামে মাঠে থেকে কাজ করেছি। করোনাকালীন জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়িত করে ১২ টি ইউনিয়নের নেতাকর্মী ও জনগণের সেবা করার সুযোগ করে দেবেন।
দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী সদর থানাসহ বিভিন্ন উপজেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। পূর্ব নির্ধারিত ১১ মে সদর থানা ও লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে এতে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজির রায় নন্দী উপস্থিত থাকবেন। প্রধান বক্তা হিসেবে লক্ষ্মীপুর-রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন সরকার ও দলের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো তুলে ধরবেন। লক্ষ্মীপুর পৌর শহরের এন আহম্মদীয়া বিদ্যালয় মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট