1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

লক্ষ্মীপুরের চার কিশোরীর নিখোঁজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৮ মে, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের চার কিশোরীর নিখোঁজ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর কমলনগর উপজেলার চার কিশোরীর নিখোঁজ রয়েছে। একইগ্রামের প্রতিবেশী একত্রে চার কিশোরীর নিখোঁজ হওয়ার ঘটনার খবরে স্থানীয় জনমনে নানা প্রশ্ন সহ আতংক দেখা দিয়েছে। নিখোঁজ ৪ জনেরই বয়স ১২-১৪ বছরের মধ্যে। এব্যাপারে কমলনগর থানায় কিশোরীদের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়।
পুলিশ ও নিখোঁজ কিশোরীদের পরিবার সূত্র জানান, গতকাল শনিবার সকালে উপজেলার চরকাদিরা ইউনিয়নের বাদামতলী এলাকা থেকে ওই চার কিশোরী নিখোঁজ হয়। দিনভর সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাদের সন্ধান না পেয়ে রাতে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজদের এক আত্মীয়া আকলিমা বেগম।
থানায় ডায়েরিতে উল্লেখিত নিখোঁজ চার কিশোরী হলেন যথাক্রমে জোবাইদা আক্তার(১২), মিতু আক্তার (১২), সামিয়া আক্তার নিহা (১৩) ও সিমু আক্তার (১৪)।
জিডির আবেদনে উল্লেখ করা হয়, সামিয়া আক্তার নিহার নানার বাড়ীতে যাওয়ার জন্য তারা বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও চার কিশোরীকে না পেয়ে প্রতিকার চেয়ে জিডি করা হয়।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলায়মান বলেন, চার কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডি দায়ের করা হয়েছে। পুলিশ সর্বশক্তি প্রয়োগ করে ওই চার কিশোরীকে উদ্ধারে কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট