1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

কালিয়ায় টিকটক করতে বাঁধা দেওয়ায় কীটনাশক পানে মেয়ের আত্নহত্যা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৮ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

কালিয়ায় টিকটক করতে বাঁধা দেওয়ায় কীটনাশক পানে মেয়ের আত্নহত্যা।

কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার মুলখানা গ্রামে বিভিন্ন ছেলেদের সাথে টিকটক বানিয়ে সোশাল মিডিয়ায় ছাড়া নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি করে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে মেয়ে সুমি আক্তার ( ১৯)।
নিহত সুমি উপজেলার মুলখানা গ্রামের নিজাম মল্লিকের মেয়ে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়,শনিবার ( ৭ মে) আনুমানিক সকাল ১০টার সময় বিভিন্ন ছেলেদের সাথে টিকটক ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে মা আমেনা বেগম নিষেধ করলে কথা কাটাকাটি করে মেয়ে সুমি। পরে মা আমেনা ঘুমিয়ে পরলে ঘরে থাকা ফসলে দেয়া কীটনাশক নিয়ে পাশের বাড়ি রাশিদা বেগমের টিনের ঘরে গিয়ে কীটনাশক পান করে সুমি আত্মহত্যা চেষ্টা করে । পরে স্থানীয়রা জানতে পেরে তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল হাসপাতালে রিফার্ড করেন। খুলনা মেডিকেলে নেওয়ার পথে সুমি মৃত্যু হয়।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার কাছে জানতে চাইলে বলেন তিনি বলেন এ ঘটনায় অপমৃত্যুর অভিযোগে মামলা করেছেন তার মা। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট