1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৬ মে, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে জায়গা জমি সংক্রান্ত্র বিরোধের জের ধরে নজিব উল্ল্যাহ নামে এক ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে মানিক মিয়া নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (০৫ মে) সন্ধ্যা ৬ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ০৬ নং ওয়ার্ড বাঞ্চাননগর এলাকার তমিজ উদ্দিন ব্যাপারি বাড়িতে।অভিযুক্ত মানিক মিয়া একই বাড়ির মৃত মুকবুল আহমেদের ছেলে।
ঘটনার পর ব্যাংক কর্মকর্তার স্ত্রী বিবি মরিয়ম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মানিক মিয়া,তার ছেলে মোঃ ইউসুফ,ফয়সালকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেন।
স্থানীয় সূত্র হতে জানা যায় যে, পৌরসভার বাঞ্চাননগর এলাকার তমিজ উদ্দিন ব্যাপারী বাড়ির ইসলামী ব্যাংক কর্মকর্তা নজিব উল্ল্যাহ ও একই বাড়ির মানিক মিয়ার দীর্ঘদিন থেকে জমির সীমানা নির্ধারন সংক্রান্ত বিরোধ চলে আসছে।যার পরিপেক্ষিতে আদালতে ১৪৪ ধারা জারিকৃত মামলা চলমান রয়েছে।আদালত কর্তৃক নির্মান কাজ বন্ধ থাকার নিষেধাজ্ঞা থাকাসত্ত্বেও মানিক মিয়া জোরপূর্বক নির্মান কাজ করলে নজিব উল্ল্যার পরিবার বাঁধা দিলে অকথ্য ভাষায় গালমন্দ এবং ক্ষিপ্ত হয়ে বাসায় ইটপাটকেল ছুড়ে হামলায় চালায়। ব্যাংক কর্মকতার বাসার গ্লাস ভেঙ্গে ফেলছে, এবং বিভিন্ন ভাবে মারধরে
হুমকি দেওয়ার অভিযোগ করেন ব্যাংক কর্মকর্তার স্ত্রী।
ব্যাংক কর্মকর্তা নজিব উল্ল্যা অভিযোগ করে বলেন,দীর্ঘদিন থেকে মানিক মিয়ার সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে,জোর পূর্বক বিল্ডিং নির্মান কাজ করতেছে,আইন আদালতের ধারস্ত হলে এরা গতকাল ক্ষিপ্ত হয়ে এসে ইটপাটকেল ছুড়ে আমার বিল্ডিং এর থাই গ্লাস ভাংচুর করে,বিভিন্ন হুমকি প্রদান করিতেছে,বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতা রয়েছে বলে জানান এই ব্যাংক কর্মকর্তা।
এই বিষয়ে অভিযুক্ত মানিক মিয়া বলেন,আমি আমার জমিতে বিল্ডিং নির্মান করতেছি,নজিব উল্ল্যাহ আদালতে মামলা করে আমার বিল্ডিং এর কাজ বন্ধ করে দিয়েছে,বাসায় হামলার বিষয়ে অস্বীকার করে বলেন,আমার পরিবারের কেউ হামলা করে নি, আমার পরিবারকে ফাঁসানোর জন্য ব্যাংক কর্মকতা নিজে করেছে।
লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক এস আই নুরুল করিম চৌধুরী বলেন,জায়গা জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে কাজ করার কারনে একজন কে গ্রেফতার করা হয়েছে, পরবর্তীতে ব্যাংক কর্মকর্তার বাসায় হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট