1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

নোয়াখালীতে বিএনপি নেতার নেতৃত্বে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ আহত ১৫

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২ মে, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

নোয়াখালীতে বিএনপি নেতার নেতৃত্বে আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ আহত ১৫
স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর সুবর্ণচরে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ নিয়ে স্থানীয় চরবাটা ইউনিয়ন বিএনপির সভাপতি অলি উল্ল্যাহ সওদাগরের পরিবারের নেতৃত্বে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছে এবং দশটি মোটরসাইকেল ভাংচুর,ও অফিস ভাংচুর করা হয়েছে।

রোববার (১ মে) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী অনুসারী চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব ও জেলা আওয়ামীলীগের অনুসারী চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সমর্থকদের মধ্যে উপজেলার চরবাটা ইউনিয়নের তোতার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে উপজেলার চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গত দুই দিন ধরে হতদরিদ্রদের মাঝে সরকারি চাউল বিতরণের সময় পরিমাণে চাউল কম দিলে ভুক্তভোগীরা ও সাবেক চেয়ারম্যানের সমর্থকরা প্রতিবাদ করলে বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব এবং সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনে সমর্থকদের মধ্যে গত দুই দিন আগে থেকে উত্তেজনা দেখা দেয়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে ওই বিরোধের জের ধরে তোতার বাজার এলাকায় বিবাদমান দুই গ্রুপের অনুসারীরা সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে বর্তমান চেয়ারম্যানের পক্ষে চরবাটা ইউনিয়ন আ,লীগের সেক্রেটারি আলাউদ্দিন মিয়া (৫৫) ও বিএনপির নেতা এবং পশ্চিম চরবাটা গ্রামের সাবেক ইউপি সদস্য আবদুল করিম মধুর(৪৮) যৌথ নেতৃত্বে হামলা চালানো হয়। হামলাকারীরা হলো চরবাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রাসেল আহমেদ হেলাল (২৬) শিবলু (৩৫) আজাদ (২৭) প্রকাশ লাল আজাদ জামাল (৫৫) সহ প্রায় ২ শতাধিক সমর্থক সাবেক চেয়ারম্যানের বাড়ী আক্রমণ করতে গেলে এ সময় সাবেক চেয়রম্যানের সমর্থক ফখরুল ইসলাম (৩৪) মধ্য চরবাটা গ্রামের ০৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মিয়া হাজী (৫৫) মধু বেপারী (৩৫) সিরাজুল ইসলাম (৩৮) হেলাল উদ্দিন রাজা (৫০) গুরুতর আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামীলীগের অনুসারী ২নং চরবাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন জানান, সংঘর্ষের বিষয়ে তিনি কিছু জানেননা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ সংঘর্ষে কতজন আহত হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি জানান আহতের সঠিক সংখ্যা তাদের জানা নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট