1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নড়াইল জেলা পুলিশ ও পুনাক এর আয়োজনে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২ মে, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

নড়াইল জেলা পুলিশ ও পুনাক এর আয়োজনে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইল জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর যৌথ আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে পবিত্র ঈদুল ফিতর ২০২২ উপলক্ষে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে প্রায় ৫০০ মানুষের মাঝে ঈদ উপহারস্বরূপ পাঞ্জাবি, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুচণলিশ সুপার, নড়াইল এবং রুনু দে, সভানেত্রী, পুনাক, নড়াইল। সকাল ১১টার সময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নড়াইল জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরনে ও অপরাধ নিয়ন্ত্রণে নড়াইল জেলা পুলিশ সর্বদাই আপনাদের পাশে আছে। এ সময় তিনি দুস্থ, অসহায় ও সম্বলহীন মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এবং কোন রকম মারামারি ও সামাজিক দ্বন্দ্বে না জড়িয়ে সকলকে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ও নিরাপদে ঈদ উদযাপন করার জন্য আহ্বান জানান। পুনাক সভানেত্রী রুনু দে বলেন, পুলিশ পরিবারের একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে মানবিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে পুনাক সর্বদাই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে, ভবিষ্যতেও মানবিক এবং ইতিবাচক কাজে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকবে।
এসম মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ; এস, এম,কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস্; মীর শরিফুল হক, ডিআইও-১, জেলা বিশেষ শাখা; শওকত কবির, অফিসার ইনচার্জ, সদর থানা; শেখ আবু হেনা মিলন, অফিসার ইনচার্জ, লোহাগড়া থানা, নড়াইল; জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট