1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

নওগাঁর মান্দায় পারিবারিক কলহে কীটনাশক পানে মা-ছেলের আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ মে, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

নওগাঁর মান্দায় পারিবারিক কলহে কীটনাশক পানে মা-ছেলের আত্মহত্যা

নওগাঁ জেলা প্রতিনিধি ইতিমুনি– নওগাঁ জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের গনেশপুর মন্ডলপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে ময়েন উদ্দিনের স্ত্রী আমিনা বেগম (২২) ও তার দুই বছরের ছেলে আমির হামজা মা ও ছেলে কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে। রাত দেড়টার সময় মরদেহ উদ্ধার করেছে মান্দার থানা পুলিশ।
এ ঘটনায় নিহতের শ্বাশুড়ি এজেদা বেগম (৪৫) কে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী ময়েন উদ্দিন ও শশুড় আবেদ আলী পলাতক রয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গত পাঁচ বছর আগে মান্দা থানার গনেশপুর মন্ডলপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে ময়েন উদ্দিন এর সঙ্গে জেলার নিয়ামতপুর উপজেলার রাজাপুর দরগাপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে আমিনা বেগম এর বিয়ে হয়। তাদের সংসারে দুই বছরের এক ছেলে সন্তান আছে। ময়েন উদ্দিন একজন চা দোকানী। কিন্তু বিয়ের পর থেকেই আমিনা বেগম এর স্বামী, শশুর-শাশুড়ী অর্থাৎ পরিবারের সবাই তাকে নির্যাতন করত। শনিবার বিকেলেও পরিবারের লোকজন সবাই মিলে তাকে নির্যাতন করে।

এর ক্ষোভে শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে কেউ না থাকায় শয়ন ঘরের দরজা বন্ধ করে আমিনা বেগম ও তার ছেলে আমির হামজা জুসের ভেতর কীটনাশক মিশিয়ে পান করে ঘুমিয়ে পড়ে। পরে ময়েন উদ্দিন এসে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ পাই। অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে প্রতিবেশীর সহযোগীতায় ঘরের দরজা ভেঙে স্ত্রী-ছেলের নিথর দেহে খাটের পড়ে থাকতে দেখে। থানা পুলিশ সংবাদ পেয়ে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে মা-ছেলের মরদেহ উদ্ধার করে। এসময় কীটনাশকের বোতল উদ্ধার করা হয়।

তিনি বলেন, ঘটনার পর নিহতের শ্বাশুড়ি এজেদা বেগমকে আটক করা হয়েছে। রোববার নিহতের বাবা গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরাদেহটি আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট