1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

দেশ বাসীকে🌹পবিত্র ঈদুল ফিতরের🌹 শুভেচ্ছা🌹 জানিয়েছেন সময়ের পথ নিউজ পরিবারের সম্পাদক🌹ও সময়ের পথ পরিবার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ মে, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

দেশ বাসীকে🌹পবিত্র ঈদুল ফিতরের🌹 শুভেচ্ছা🌹 জানিয়েছেন সময়ের পথ নিউজ পরিবারের সম্পাদক🌹ও সময়ের পথ পরিবার।🌹🌹

নিজস্ব প্রতিবেদক ঃ-

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনা শেষে এসেছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় উৎসব পবিত্র ঈদুল ফিতর। দেশ ও প্রবাসের বিশেষ করে পর্যটন নগরী ও শিল্প সমৃদ্ধ বানিজ্যিক রাজধানি চট্টগ্রাম থেকে সর্বস্তরের মুসলিম ও সকল জেলার সাংবাদিকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
তরুন সমাজের আইকন তরুন সম্পাদক এম এ নাঈম ও প্রানের সংগঠন, বাংলাদেশ আইন সহায়ক কেন্দ্র আসক ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় যুগ্ম সম্পাদক।

এক শুভেচ্ছা বার্তায় তিনি দেশের বিভিন্ন জেলা উপজেলা সহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।
মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।
সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

সামাজিক দুরত্ব, নিরাপদ সাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন।

অগ্রিম“ঈদ মোবারক

শুভেচ্ছান্তে

সম্পাদক
এম এ নাঈম
সময়ের পথ.   

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট