1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

ঈদ জামাতে সর্ব্বোচ্চ সতর্কতায় থাকবে চট্টগ্রামের পুলিশ!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ মে, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

ঈদ জামাতে সর্ব্বোচ্চ সতর্কতায় থাকবে চট্টগ্রামের পুলিশ!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বন্দর নগরী চট্টগ্রামে ঈদের প্রধান জামাত নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এছাড়া আন্দরকিল্লা শাহী জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদ এবং ঈদগাহে বিপুল উৎসাহ উদ্দীপনা এবং ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে মহানগরীর ঈদ জামাতসমূহের নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ০৪ (চার) স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঈদ জামাতের নিরাপত্তা নির্বিঘ্ন করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নিম্নোক্ত পদক্ষেপ গ্রহণ এবং নির্দেশনা প্রদান করা হয়েছেঃ
আমাদের
১) চট্টগ্রাম মহানগরীর ঈদ জামাতে জায়নামাজ ও ছাতা ব্যতীত অন্য কিছু বহন না করতে সম্মানিত মুসল্লীদের উৎসাহিত করা হচ্ছে।

২) ইউনিফর্মধারী পুলিশের পাশাপাশি ডিবি টিম, সাদা পোশাকে পুলিশ সহ সোয়াট টিম মোতায়েন করা হবে।

৩) গুরুত্বপূর্ণ মসজিদ এবং ঈদগাহ সমূহ সিসিটিভি ক্যামেরা দ্বারা সার্বক্ষনিক এবং নিবিড় মনিটরিংয়ের আওতায় থাকবে।

৪) ঈদ জামাত উপলক্ষে সিএমপি’র প্রধান কন্ট্রোল রুম ছাড়াও জমিয়াতুল ফালাহ জামে মসজিদ সংলগ্ন অস্থায়ী কন্ট্রোল রুম ঈদ জামাতের নিরাপত্তার বিষয়টি সার্বিকভাবে দেখভাল করবে।

৫) চট্টগ্রাম মহানগরীর গুরুত্বপূর্ণ মসজিদ এবং ঈদগাহসমূহে আর্চওয়ে গেইট এবং হ্যান্ড মেটাল ডিটেক্টরের সাহায্যে তল্লাশির মাধ্যমে মুসল্লীদের নিরাপত্তা সুনিশ্চিত করা হবে।

নগরবাসীর নিরাপত্তা নিশ্চিতকল্পে ঈদ জামাতের মুসল্লীদের প্রতি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ উপস্থাপিত বিষয়গুলো মেনে চলার জন্য সনির্বন্ধ অনুরোধ জ্ঞাপন করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট