1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

সীতাকুন্ডে সাংবাদিকের বাড়ীতে কিশোরগ্যাংয়ের তান্ডব!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

সীতাকুন্ডে সাংবাদিকের বাড়ীতে কিশোরগ্যাংয়ের তান্ডব!

রায়হান হোসাইন, চট্টগ্রামঃ-

সীতাকুণ্ডে উপজেলার ৫নং বাড়বকুণ্ড ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ ভাইয়েরখিল আম পাড়াকে কেন্দ্র করে সাংবাদিক পরিবারের আম গাছ থেকে প্রতিবেশী এক পরিবার আম পেরে নিয়ে যাওযা কে কেন্দ্র করে কথা কথাকাটি হয়। একপর্যায়ে ১৫/২০ জনের একটি একটি সঙ্ঘবদ্ধ দল সীতাকুণ্ড প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক সবুজ শর্মার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়, এসময় সন্ত্রাসীরা স্হানীয় ইউপি সদস্য আবদুল মান্নান রানা পাঠিয়েছে বলে তারা জানায়, সন্ত্রাসীরা কেন তাঁর নাম ভাঙিয়ে হামলা করেছে, তা তাঁর জানা নেই বলে রানা দাবী করে। তিনি এ হামলার সঙ্গে সম্পৃক্ত নন।এই বিষয়ে সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর বলেন, তিনি কোনোভাবে এ হামলার সঙ্গে জড়িত নন। হামলাকারীরা তাঁর নামও বলেছেন। তিনি এ ঘটনার সঙ্গে যাঁরা জড়িত, তিনি তাঁদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
এই হামলার ঘটনায়সীতাকুন্ড থানায় একটি মামলা দায়ের হলে অভিযুক্ত ভিত্তিতে শনিবার বিকালে অভিযান চালিয়ে তিন আসমীদেরকে গ্রেফতার করে জানিয়েছেন সীতাকুণ্ড মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোহাম্মদ হাসেম প্রকাশ আবুল হাসেম (২৮) পিতা মৃত আবুল মুনছুর চৌকিদার, মোহাম্মদ আকবর (২৩) পিতা নুর সোলেমান ও মোঃ রাকিব (২৪) পিতা অজ্ঞাত আটক।সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অভিযুক্ত আরো আসামীদের গ্রেফতার অব্যাহত রয়েছে।দ্রুত তাদেরকেও গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট