1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

৮৩কেজি গাঁজা ৩জন কারবারিসহ ট্রাক জব্দ র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

৮৩কেজি গাঁজা ৩জন কারবারিসহ ট্রাক জব্দ র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

ঢেউ টিন পরিবহনের আড়ালে উত্তরবঙ্গে মাদক পাচারকালে ৮৩ কেজি গাঁজাসহ র‌্যাব-৭ এর হাতে ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি ট্রাক জব্দ।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদেও মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ এপ্রিল ২০২২ ইং তারিখ রাত ০৩.৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকায় পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে আসামী ১। মোঃ ফারুক হোসেন (২৭)সাং- বেজুড়া, ২। মোঃ তমাল আহম্মেদ (১৮)৩। মোঃ ফরিদ কবির (২০) সর্ব সাং- কর্নহার, থানা- কর্নহার, জেলা- রাজশাহীদের’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হেফাজতে থাকা এবং তাদের দেখানো মতে ট্রাকের ভিতর থাকা পাঁচটি পাটের বস্তায় ভিতর হতে ৮৩ কেজি গাঁজা, ০৩ বোতল বিদেশী মদ ও ০২ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনকৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা মূলত ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা, ফেন্সিডিল, মদ) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করিয়া আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট