1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

৫টি মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোরচক্র আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

৫টি মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোরচক্র আটক
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

বায়েজিদ বোস্তামি থানার অভিযানঃ চোরাই ০৫ (পাঁচ)টি মোটর সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার।

বাদী কাজী নজরুল ইসলাম পেশায় একজন ঠিকাদার ব্যবসায়ী। তিনি ইং ২৮/০৪/২০২২ইং তারিখ সন্ধ্যায় তার ব্যবহৃত HORNET-150 সিসি মোটর সাইকেল বাড়ীর সামনে তালা লাগিয়ে রেখে বাসায় ইফতার করার জন্য অবস্থান করে। এমন সময় এলাকার লোকজনের চিৎকার চেঁচামেচি শুনে বাসা হতে বাহির হয়ে দেখে বিবাদী মোঃ সাকিব (২০) তার মোটর সাইকেলটিসহ পড়ে আছে। স্থানীয় লোকজনের সহায়তায় তিনি নিজের বাইকটি উদ্ধার করেন এবং থানা পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষনিক টহল পুলিশ ঘটনাস্থলে এসে বর্ণিত বিবাদীকে হেফজাতে নেয়।

পরবর্তীতে বায়েজিদ বোস্তামি থানা টিম প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীসহ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৮/০৪/২০২২ ইং তারিখ দিবাগত রাত অর্থাৎ ২৯/০৪/২০২২ ইং তারিখ রাত অনুমান ০১ঃ০০ ঘটিকা হতে ০৩ঃ০০ ঘটিকার মধ্যে সীতাকুন্ড থানাধীন বিভিন্ন স্থান হতে ০৫ টি মোটরসাইকেল উদ্ধার করে এবং উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে ০৫ জনকে আটক করে।

উদ্ধারকৃত আলামতের বিবরণঃ-
১) ১ টি ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল যাহার ইঞ্জিন নং- JBMBTA-36727, যাহার চেসিসের প্রথম অংশ অস্পষ্ট ( ঘষামাজা) শেষের অংশ ৯৭২৭২, যাহার নাম্বার প্লেটের BENAPOLE CUSTOM LOT NO- 615117, GR NO:- 1060/15।
২) ১ টি কালো ও লাল রংয়ের ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল। যাহার রেজিঃ নং নাই, চেসিস নং- MD2A14AZXFWK93069, BwÄb bs- JBZWFK63856.
৩) ১ টি লাল রংয়ের HERO GLAMAUR মোটরসাইকেল। যাহার রেজিঃ নং- চট্টমেট্রো ল- ১৭-৮১৫১, চেসিস নং নাই, ইঞ্জিন নং- JAQ6FJJGBQ1018..
৪) ১ টি কালো ও নীল রংয়ের ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল। যাহার রেজিঃ নং- কক্সবাজার হ-১১-২৯৭৬, চেসিস নং নাই, ইঞ্জিন নং নাই।
৫) ১ টি CB HORNET HONDA মোটরসাইকেল। যাহার চেসিস নং- *PSOKC2390ZH100463*, ইঞ্জিন- KC23E6000118.

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট