1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

শিল্পপতি ফজলে করিম খোকার উদ্যোগে ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

শিল্পপতি ফজলে করিম খোকার উদ্যোগে ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া মিলপাড়ার ঐতুব কেমিক্যাল ওয়ার্কসের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি শেখ ফজলে করিম খোকার উদ্দোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব ও অসহায়দের মাঝে ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে। ঈদ বস্ত্র ও সেলাই মেশিন বিতরনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

২৯ শে এপ্রিল শুক্রবার সকাল ৯ টার সময় মিলপাড়া ফজলে করিম খোকার নিজ বাসভবনে ঈদ বস্ত্র শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়েছে। এ ছাড়াও অসহায় দুস্থ নারীদের স্বাবলম্বী করে তুলতে তাদের মাঝে ১২টি সেলাই মেশিন বিতরন করা হয়েছে। প্রতিবছরের ন্যায় এবারও তিনি অসহায়দের মাঝে ২২০০ টি শাড়ী, ২০০ টি লুঙ্গী ও স্বামী পরিত্যক্ত, বিধবা ও দুস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১২ টি অত্যাধুনিক সেলাই মেশিন বিতরন করেছেন।

শেখ ফজলে করিম খোকা বলেন, আমি প্রতিবছর ঈদের সময় অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরন করি। কিন্তু এবার আমি দুস্থ নারীদের মাঝে ১২ টি অত্যাধুনিক সেলাই মেশিন উপহার দিয়েছি। যাতে তারা সংসারে স্বাবলম্বী হয়ে উদ্দোক্তা হতে পারে। এ সময় আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা লাভলু, ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক দ্বীন ইসলাম, সহ এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট