1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি লি: ইফতার ও পাশ বই বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি লি: ইফতার ও পাশ বই বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন যুব উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড ( রেজিঃ ৭১৬) দোয়া ও ইফতার মাহফিলে ৫৬জন সদস্য কে পাশ বই বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে ৪ টায় ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি লিঃ প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইলুল করিম এর সভাপতিত্বে এবং মাহফুজ করিম এর সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে খেদারবান ভাঙ্গাব্রিজ অফিস কার্যালয়ের হল রুমে দোয়া ও ইফতার মাহফিল পাশ বই বিতরণ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উক্ত সমিতি উপদেষ্টা ও ফাইতং ইউনিয়ন পরিষদ সাবেক সফল দুই বার ভারপ্রাপ্ত চেয়ারম্যান , মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর) বিশেষ অতিথি সমিতি উপদেষ্টা ও খেদারবাঁধ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ শফি।
ইফতার আগ মুহূর্তে বক্তব্য রাখেন, প্রধান অতিথি, বিশেষ অতিথি, এবং সমিতি পরিচালক জিয়াবুল হক সমবায় সমিতির পক্ষ থেকে সবাইকে পাশ বই প্রদান করেন।

আরো উপদেষ্টা মন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ জাকির হোসেন,মো. বুলবুল এবং সমিতি দায়িত্ব প্রাপ্ত মধ্যে সহসভাপতি মোহাম্মদ এমরান, অর্থ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম সহ প্রমুখ।

এ সময় অতিথিরা বলেন,“ফাইতং এই প্রথম যুবকদের সমিতি রেজিঃ হয়েছে৷ সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে৷ কোনো মাদক কারবারিকে উক্ত সমিতি সদস্য না করার জন্য অনুরোধ করে। উক্ত সমিতির সবসময় পাশে ছিলাম এবং থাকব ইনশাআল্লাহ”৷ এবং এই সমিতি প্রতিষ্ঠাতা সভাপতি প্রসংশা করে অতিথিরা বলেন , সমিতি অল্প সময়ের মধ্যে রেজিষ্ট্রেশন হয়েছে একমাত্র সভাপতি অতি পরিশ্রম কারণে সবার ইফতার মাহফিল ও পাশ বই বিতরণ সমিতির সকল ভাইদের সুস্থতা-দীর্ঘায়ু কামনা এবং সমিতি সকল সদস্যের সুস্থতা দোয়া কামনা করি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট