1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

এক টাকায় ঈদ আনন্দ বিদ্যানন্দ-সিএমপি’র উদ্যোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

এক টাকায় ঈদ আনন্দ বিদ্যানন্দ-সিএমপি’র উদ্যোগ
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।
সমাজের বিত্তহীন মানুষের মাঝে ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে গতবারের মত এবারও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সমন্বিত উদ্যোগ ‘সিএমপি – বিদ্যানন্দ,এক টাকায় ঈদ আনন্দ’।

২৮ এপ্রিল,২০২২ খ্রিস্টাব্দ নগরীর হালিশহর থানাধীন আব্দুল্লাহ কনভেনশন সেন্টারে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর,পিপিএম।

সমাজের সর্বস্তরের মানুষের মাঝে ঈদের আনন্দকে ছড়িয়ে দিতে এ উদ্যোগের আওতায় দরিদ্র ১০০০ পরিবারের জন্য রয়েছে এক টাকার বিনিময়ে ঈদের কেনাকাটার আয়োজন। বিত্তহীন এসব মানুষ নামমাত্র মূল্যে তাদের পরিবারের পছন্দ ও চাহিদা মত এখান থেকে কেনাকাটা করতে পারবেন। আজ ও আগামীকাল দুই দিনব্যাপী এই কার্যক্রম চলমান থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, বিদ্যানন্দ ফাউন্ডেশন এর বোর্ড সদস্য জনাব জামাল উদ্দিন ও জনাব নাফিজ চৌধুরী সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট