1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি

যুবকদের সঙ্গে নিয়ে অসহায়দের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিলেন আজম মন্ডল রানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

যুবকদের সঙ্গে নিয়ে অসহায়দের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিলেন আজম মন্ডল রানা

ফুলবাড়ী প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদীঘী ইউনিয়নের করাই গ্রামের কৃতী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক, শিক্ষানুরাগী এবং যুব সংগঠক মোঃ আজম মন্ডল রানা। বিভিন্ন সময় সমাজ সেবায় বিশেষ অবদান রাখতে দেখা যায় তাকে, সমাজসেবা করা যেন নেশায় পরিণত হয়েছে তার এভাবে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট‌ও দেখা গেছে, বিশেষ করে যুবকরা অত্যন্ত ভালবাসেন তাকে তিনিও যুবকদের ভালোবাসে। ধর্মীয়, সামাজিক ও যুবকদের নিয়ে উন্নয়নমূলক সমাজসেবা কাজ করতে দেখা যায় তাকে। এরই ধারাবাহিকতায় গতকাল নিজ এলাকা করাই গ্রামে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি ।প্রায় ২৫০ টি পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন। এ বিষয়ে জানতে চাইলে আজম মন্ডল রানা বলেন মানুষকে ভালোবেসে অসহায় মানুষগুলোর জন্য কিছু করার চেষ্টা করছি, অসহায় অবহেলিত মানুষের জন্য কিছু করতে পারলে আমি আত্ম তৃপ্তি পাই আর এটাই আমার সবচেয়ে বড় পাওয়া। যুবকদের নিয়ে সমাজ উন্নয়নমূলক কাজ করতেও বেশ ভালো লাগে সেজন্য করাই যুব বন্ধন ১০০ সদস্য সেবা সংগঠন নামে একটি সংগঠন‌ও প্রতিষ্ঠা করেছি, এই সংগঠনের মাধ্যমে যুবকদের নিয়ে সমাজ উন্নয়নমূলক কাজ করা সহজ হবে বলে মনে করি এই এলাকার যুব সমাজের জন্য ভালো কিছু করতে অনেক উৎসাহী। আশা করি আগামীতে সমাজ পরিবর্তনে যুবকরা ভালো ভূমিকা রাখবে।
কড়াই গ্রামের কিছুসংখ্যক যুবকের সাথে কথা বলে জানা যায় তারা বলে আজম মন্ডল রানা আমাদের জন্য মডেল আমাদের আইকন আমরা তার হাত ধরে এই এলাকা থেকে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, ইভটিজিং ,বাল্যবিবাহসহ সামাজিক ব্যাধি গুলো প্রতিরোধে কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট