1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

মির্জাপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) উপ-সহকারী পরিচালক হিসাবে নিয়োগ পেলেন সাবরিনা জামান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৫৭ বার পড়া হয়েছে

মির্জাপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) উপ-সহকারী পরিচালক হিসাবে নিয়োগ পেলেন সাবরিনা জামান

মোঃ মারুফ হোসেন মির্জাপুর, টাংগাইল

টাংগাইলের মির্জাপুর উপজেলার কৃতি সন্তান,
উয়ার্শী ইউনিয়ের গর্ব সাবরিনা জামান মুন্নী।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-সহকারী পরিচালক পদে নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের মির্জাপুরের মেয়ে সাবরিনা জামান। গত বৃহস্পতিবার দুদক সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সাবরিনা জামানসহ ১৪৪ জনকে এ পদে নিয়োগ দেয়া হয়।
সাবরিনা জামান মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের উত্তর রোয়াইল গ্রামের হাজী আবু সাইদ মাষ্টারের বড় নাতনী এবং
মো. সোলাইমান সিকদার এবং নাহিদা আক্তার ঝুনুর একমাত্র মেয়ে।

প্রসঙ্গত, সাবরিনা জামান মির্জাপুর উপজেলার স্বনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমস্ থেকে এসএসসি ও এইচএসসি এবং ঢাকা ইডেন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর (মাস্টার্স ডিগ্রী) সম্পন্ন করেছেন।

এ ব্যাপারে তার সাথে যোগাযোগে বলেন, আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া আদায় এবং আমার মা-বাবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আমি অশেষ ধন্যবাদ জানাই আমার শ্বশুড় বাড়ির সবাইকে। তারা আমাকে সাপোর্ট করেছে বলেই আজ আমি এই স্থানে। বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই আমার শ্বাশুড়ি ও ভাসুরকে। তারা আমাকে যেভাবে সুযোগ সুবিধা দিয়েছেন, সহযোগিতা করেছেন তাতে আমি মুগ্ধ। তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমার অনেক স্বপ্ন ছিলো দুদকে চাকরি করার, আজ সেই স্বপ্ন পূরণ হয়েছে। আমি যে দায়িত্ব পেয়েছি সেটি যেনো নিষ্ঠার সাথে পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট