1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ঘর পেলো ২০৪টি ভূমি ও গৃহহীন পরিবার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় ঘর পেলো ২০৪টি ভূমি ও গৃহহীন পরিবার

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

‘আশ্রয়ের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানে সারাদেশের ন্যায় কুষ্টিয়াতেও তৃতীয় পর্যায়ে ২০৪টি গৃহ ও ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদের উপহার জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। কুষ্টিয়া সদরের ইউএনও সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া পুলিশ সুপার মো. খাইরুল আলম ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের হাতে ঘরের চাবি ও জমির দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম। সেই সাথে তাদেরকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারদের গৃহদান প্রকল্পে তৃতীয় ধাপে মোট ৩২ হাজার ৯০৪টি পরিবারের মধ্যে কুষ্টিয়া জেলায় সর্বমোট ২০৪টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। এরমধ্যে কুষ্টিয়া সদর উপজেলা ২৭ টি পরিবারের মাঝে জমি ও ঘরের চাবি প্রদান করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক।

এ সময় প্রধান অতিথি কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পবিত্র ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কুষ্টিয়া জেলায় সর্বমোট ২০৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল আজকে একই দিনে একই সময়ে ৬ টি উপজেলায় হস্তান্তর করা হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট