1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

ঈদে সিলেট বিভাগে ৮১৭টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

ঈদে সিলেট বিভাগে ৮১৭টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

সিলেট প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক মুজিববর্ষে ৩য় পর্যায়ে ভুমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে ঈদ উপহার হিসাবে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্ভোদন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করে সিলেট জেলা প্রশাসন সিলেট।

আজ ২৫ এপ্রিল সোমবার বিকেল ৩ ঘটিকায় সিলেট জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে এ উদ্ভোদন অনুষ্ঠান সম্পর্কিত সাংবাদিকদের সামনে তুলে ধরে সিলেট জেলা প্রশাসক সিলেট।

তৃতীয় ধাপে সিলেট বিভাগে ৪ হাজার ৬৯ ও জেলায় ৮১৭টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর। এরই মধ্যে আশ্রয়ণ-২ প্রকল্প’র এসব ঘর প্রস্তুত হয়ে গেছে। আগামীকাল মঙ্গলবার ২৬ এপ্রিল এগুলো গৃহহীন ও ভূমিহীনদের মাঝে হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পবিত্র ঈদুল ফিতরের আগে এই ঘরগুলো সংশ্লিষ্ট পরিবারের জন্য ঈদের উপহার হিসেবে দেওয়া হচ্ছে বলে জানিয়েছে সিলেট জেলা প্রশাসক মো. মজিবুর রহমান। সোমবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় জেলা প্রশাসক কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করে জেলা প্রশাসক জানান, সিলেট বিভাগে আগামীকাল মোট ৪ হাজার ৬৯টি এবং জেলার ১৩টি উপজেলায় ৮১৭টি গৃহহীন পরিবারকে ঘর দেবেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, এ ধাপে সিলেট জেলার বালাগঞ্জে ৪২, বিয়ানীবাজারে ১২০, বিশ্বনাথে ৩৩, কোম্পানীগঞ্জে ৩৩, ফেঞ্চুগঞ্জে ১২, গােলাপগঞ্জে ৫০, গােয়াইনঘাটে ২২৪, জৈন্তাপুরে ৮৭, কানাইঘাটে ৮৪, সিলেট সদরে ৬০, জকিগঞ্জে ৩৫, দক্ষিণ সুরমায় ২৭ ও ওসমানীনগরে ১০টি পরিবারকে ঘর দেওয়া হবে।

এগুলো ঈদের আগে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে হস্তান্তর করার ফলে তাদের ঈদ আনন্দে নতুন মাত্রা যুক্ত হবে বলে জানান জেলা প্রশাসক।

জেলা প্রশাসক বলেন, প্রথম ও দ্বিতীয় ধাপের তুলনায় তৃতীয় ধাপে কাঠামোতে এসেছে বেশ পরিবর্তন। ব্যয়ও বাড়ানো হয় আগের তুলনায় ৬৯ হাজার টাকা। যে কারণে ঘরগুলো মজবুত হয়েছে এবং দীর্ঘস্থায়ী হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট