1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

শেখ রাসেল সংযোগ সেতুর উপর বালি অপসারণ করল জয় নেহাল মানবিক ইউনিট

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

শেখ রাসেল সংযোগ সেতুর উপর বালি অপসারণ করল জয় নেহাল মানবিক ইউনিট

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন বাসীর দীর্ঘ দিনের আন্দোলন ও সংগ্রামের ফসল শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতু। সেই সেতুটির উপর দীর্ঘ দু’মাস বালুতে নিমজ্জিত ছিল। বিষয়টি প্রশাসন ও জন প্রতিনিধিদের চোখে পড়েও পড়তো না। এ বিষয়ে অনলাইন পোর্টাল প্রতিবাদী কণ্ঠে নিউজ প্রকাশিত হলে এগিয়ে আসে জয় নেহাল মানবিক ইউনিট। তারই ধারাবাহিকতায় আজ ২৪ তারিখ রবিবার সকাল থেকে জয় নেহাল মানবিক ইউনিটের সকল সদস্যরা বালি অপসারণ করে।

বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইস্তেহার অনুযায়ী হরিপুর বাসীকে ২৪ইং মার্চ ২০১৭সালে আনুষ্ঠানিক ভাবে শতকোটি টাকা ব্যয়ে শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতু উপহার দেওয়া হয়। কিন্তু অবৈধ ভাবে রাতদিন বালি ভর্তি ট্রলি চলাচল করায় শেখ রাসেল হরিপুর কুষ্টিয়া সংযোগ সেতুর দুপাশে বালিতে সয়লাব হয়ে পড়েছিল এজন্য প্রতিনিয়ত ঘটছিল দূর্ঘটনা।অন্যদিকে রাসেল সেতুর উপরে কোন বাতি না জ্বলার কারণে সন্ধ্যা নামলেই ঘুটঘুটে অন্ধকারে নিমজ্জিত হয়ে পড়ে। সেই সুযোগে প্রতিনিয়ত ঘটছে সেতুর উপরে ছিনতাই, রাহাজানি সহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ড।

এ বিষয়ে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদের সঙ্গে কাজ চলমান অবস্থায় পথিমধ্যে কথা হলে তিনি বলেন, আমি এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছি এবং জেলা আইন-শৃঙ্খলা মিটিংয়ে আমি বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি। তবে তিনি জয় নেহাল মানবিক ইউনিটকে অশেষ ধন্যবাদ জানান এ ধরনের সেবামূলক কাজের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট