1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

 

আব্দুল্লাহ আল ফয়সাল

মাহে রমজান উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৪ এপ্রিল) সন্ধায় চট্টগ্রাম নগরীর মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি হাউজ হল রুমে চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি সিদ্দিক আহমদ আতিকের সভাপতিত্বে এবং দৈনিক যায়যায়কাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে মিজানুর রহমান চৌধুরী বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা একটি অরাজনৈতিক সংগঠন এ সংগঠনটি সাংবাদিকদের অধিকার আদায়ের কথা বলে। তিনি আরো বলেন, অন্যায়-অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকরা যখন সংবাদ প্রকাশ করে তখন তাদের উপরে বিভিন্ন ভাবে হয়রানি মামলা-মোকদ্দমা এমনকি প্রাণনাশের হুমকি ও আসে তাদের জীবনে। এসব প্রতিকূলতাকে অপেক্ষা করে সাংবাদিকদেরকে সত্য প্রকাশে অবিচল থাকতে হবে। সাংবাদিকরা কোন অন্যায়ের কাছে মাথা নত করে না। এরা জাতির বিবেক,জাতির আয়না। সকল আন্দোলন সংগ্রামে সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন,সাংবাদিক ও সমাজ সেবক ড. সিরাজুল ইসলাম, চট্টগ্রাম জিএম আইটি ইন্সটিটিউটের চেয়ারম্যান কামরুল কায়েস চৌধুরী, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর রাসেল আলী তালুকদার, গ্রীণ লীফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয়,

এতে আরো উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি আব্দুল আলিম হালিম, জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম জেলা সভাপতি সেলিম আসলাম চৌধুরী, দৈনিক একাত্তর সংবাদ সম্পাদক ও প্রকাশক সুমন সেন, দৈনিক স্বপ্নের বাংলা সম্পাদক ও প্রকাশক ওসমান গণি (এহতেসাম), চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক মো.বাবুল, দৈনিক আলোকিত প্রতিদিনের ব্যুরো প্রধান মো.জুবাইর, চট্টগ্রাম জেলার সহ-সাধারণ সম্পাদক জামশেদুল ইসলাম চৌধুরী, দৈনিক ইনফো বাংলার স্টাফ রিপোর্টার মোহাম্মদ সরোয়ার হোসেন রানা, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার ব্যুরো প্রধান মাসুদ আলম, একুশে সংবাদের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার আবদুল কাদের, দৈনিক স্বপ্নের বাংলা’র স্টাফ রিপোর্টার মো.রফিকুল ইসলাম, সৌরভ বিশ্বাস, মিরেশ্বরাই প্রতিনিধি নুরুল আফসার, দৈনিক আলোকিত দেশ পত্রিকার সহ- সম্পাদক এম এ ছালি, আফাদুল ইসলাম, দৈনিক বিশ্ব মানচিত্র ডাবলমুরিং থানা প্রতিনিধি হারাধন চন্দ্র দত্ত, দৈনিক বিশ্ব মানচিত্র বিশেষ প্রতিনিধি এ কে (অপু), দৈনিক বিশ্ব মানচিত্র চান্দঁগাও থানা প্রতিনিধি রানা ধর, আলোকিত প্রতিদিন ফটো সাংবাদিক মোহাম্মদ মনিরুল ইসলামসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট