1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

১৬০ জন এতিম বাচ্চাদের মুখে হাসি ফোটালেন “voice of women”

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

১৬০ জন এতিম বাচ্চাদের মুখে হাসি ফোটালেন
“voice of women”

রায়হান হোসাইন, নিজস্ব প্রতিবেদকঃ-

২০১৭ সালে ইসরাত ইভা (গৃহিনী) ক্রিয়েট করে “voice of women”
নামক এই ফেইসবুক গ্রুপ
বর্তমান এই গ্রুপে প্রায় দশ হাজার নারী মেম্বার রয়েছে।

প্রতি বছরে অসহায় গর্ভবতী নারীদের সহায়তা, প্রতিবন্ধী শিশুদের অনুদান, এতিম শিশুদের বস্ত্র ও উন্নত মানের খাদ্য সরবরাহসহ নানা সামাজিক ও মানবিক কার্যক্রম করে আসছে করোনাকালীন অসহায়দের পাশে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে এই গ্রুপটি।

তারই ধারাবাহিকতায় গতকাল ঢাকার কল্যানপুরের “জামিয়া দ্বিনীয়া ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানা” প্রতিষ্ঠান এ ১৬০ জন এতিম শিশুদের উন্নত মানের খাবার ও ঈদ বস্ত্র বিতরণ করেন “voice of women” নামক এই ফেইসবুক গ্রুপ।
এ সময় গ্রুপের উদ্যোক্তা ইসরাত ইভা বলেন সম্মিলিত নারী প্রচেষ্টার এই ফেসবুক গ্রুপ টিকে সাংগঠনিক রুপ দান করতে পারলেই আরও ভালো ভালো কাজ করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

এডমিন মডারেটর রহিমা আক্তার বলেন আমরা যেই মহৎ লক্ষ্যে নিয়ে কাজ করে যাচ্ছি,, গ্রুপের সকলের সতস্ফুর্ত সহযোগিতা পেলেই আমরা আরো অধিক সাফল্য অর্জন করবো , আমাদের এডমিন মডারেটর প্যানেলে দেশে বিদেশে আরো যারা নিরলস কাজ করছেন তারা হলেন আমেরিকা প্রবাসী কর্মজীবী নারী মৌ, নিগার সুলতানা ( আইনজীবী) , মৌসুমি( গৃহিণী) রোজী আহসান (শিক্ষিকা), রুখছানা রিপা ( গৃহিণী)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট