1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নরসিংদীতে জার্নালিস্ট এন্ড রাইটার সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

নরসিংদীতে জার্নালিস্ট এন্ড রাইটার সোসাইটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বোরহান মেহেদী জেলা প্রতিনিধি : নরসিংদী জেলা জার্নালিস্ট এন্ড রাইটাস সোসাইটির উদ্যোগে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২২ এপ্রিল নরসিংদী পৌরসভার আল্লাহ চত্বরের জার্নালিস্ট এন্ড রাইটাস সোসাইটির কার্যালয় সংলগ্ন মায়ের দোয়া হোটেল রেস্টুরেন্টের মধ্যে উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন হাজী জাহিদ, সভাপতি জার্নালিস্ট এন্ড রাইটার্স সোসাইটি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আর এ লায়ন সরকার, সাধারণ সম্পাদক জার্নালিস্ট এন্ড রাইটাস সোসাইটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও কবি শাহ্ বোরহান মেহেদী, আনোয়ার হোসেন আনু, সভাপতি- হিউম্যান রাইটার্স এন্ড প্রেস সোসাইটি, এ্যাড: শিহাব উদ্দিন নরসিংদী জেলা আইনজীবী সমিতি, যুবলীগ নেতা শফিকুর রহমান, সৈয়দ ফারুক আহমেদ ভূমি সহকারী কর্মকর্তা মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ, লিটন খন্দকার, সভাপতি বঙ্গবন্ধুর সৈনিক লীগ।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন, জার্নালিস্ট এন্ড রাইটাস সোসাইটি সহ-সভাপতি আপেল মাহমুদ চৌধুরী, জার্নালিস্ট এন্ড রাইটার সোসাইটির সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম জিয়া, সাংবাদিক বিশ্বনাথ পাল, সাংবাদিক রিপন মিয়া, সাংবাদিক নুরুজ্জামান পিটু টুটুল সকদার, এশিয়ান টিভি নরসিংদী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি- সোহেল, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ সাংবাদিক আসাদুজ্জামান বাদল, সাংবাদিক হৃদয় এশিয়ান টিভি সাংবাদিক রাসেল, এস টিভি সাংবাদিক মিজানুর রহমান, আনন্দ টিভি সাংবাদিক আবির, পলাশ উপজেলা দৈনিক ভোরেরপাতা পত্রিকার প্রতিনিধি আনিস জিয়া, নরসিংদী জেলার জার্নালিস্ট এন্ড রাইটার্স সোসাইটির নেতৃবৃন্দ ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিক ও অতিথিগণ আলোচনায় অংশ নিয়ে বলেন, আজ সাংবাদিকরা পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালন কালে বিভিন্ন মহলের হুমকির সম্মুখীন হচ্ছে, মার খাচ্ছে, বিভিন্ন মিথ্যা মামলায় জেল হচ্ছে। এই সমস্যা থেকে উত্তরণ করতে হলে সকল সাংবাদিককে ঐক্য হতে হবে ঐক্যের কোন বিকল্প নাই। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে বাহারি ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট