1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৩:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা?

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা?
★★★★★★
হরিণাকুন্ডুতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ দায়ের : বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী

নিজস্ব প্রতিনিধি :
সাংবাদিক সুদিপ্ত সালমকে প্রাননাশের হুমকি দিয়েছেন ২ নং জোড়াদহ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শলোক মোল্লা। সুদিপ্ত সালাম হরিণাকুন্ডু প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টর হিসাবে কর্মরত আছেন।

জানা যায়, ইউপি সদস্য সলোক মেম্বর প্যানেল চেয়ারম্যান হওয়ার সুবাদে চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়ার অনুপস্থিতিতে নিজের ইচ্ছামত পরিষদ থেকে সরকারি পাটের বীজ নিয়ে তার ভাই পলোক মোল্লার দোকানে রেখে বিক্রি করছেন এমন সংবাদের প্রেক্ষিতে সাংবাদিক সুদিপ্ত সালাম ২৩ এপ্রিল বিকেলে সংবাদ সংগ্রহ করতে যান। পরে বিকেল ৫ঃ০৫ মিনিটে শলোক মোল্লার বিবৃতি নিতে তার নম্বরে ফোন করেন। এরপর সন্ধ্যা ৬ঃ৩২ মিনিটে শলোক মোল্লা তার ০১৯১৭২৪০৬১৩ মোবাইল নং থেকে সুদিপ্ত সালামকে ফোন করে অকথ্য গালিগালাজ করেন ও সংবাদ প্রকাশ করা হলে সুদিপ্ত সালামকে মেরে ফেলার হুমকি দেন (রেকর্ড সংরক্ষিত)।

এ বিষয়ে সাংবাদিল সুদিপ্ত সালাম বলেন, আমাকে হত্যার হুমকির প্রেক্ষিতে ইউপি সদস্য সলোক মোল্লার বিরুদ্ধে আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

হরিণাকুন্ডু পাট ও বস্ত্র কর্মকর্তা মিঠুন বিশ্বাস জানান, প্রান্তীক চাষীদের মাঝে সার বীজ বন্ঠন করা হয়েছে এই বীজ নিয়ে কেও কোন দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সাংবাদিককে হত্যার হুমকির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।

হরিনাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা বলেন, বিষয়টি আমি শুনেছি। পাট কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে কঠোর ব্যবস্হা গ্রহন করা হবে।

হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু, ঝিনাইদহ প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, কেন্দ্রীয় মহাসচিব মোঃ সুমন সরদার সহ সংগঠনের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের দাবীতে ও প্রতিবাদে ফুঁসে উঠেছে সাংবাদিক সমাজ।   

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট