1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

প্রকাশিত সংবাদে সৈয়দ আরিফের ভিন্নমত প্রকাশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

প্রকাশিত সংবাদে সৈয়দ আরিফের ভিন্নমত প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:
সিলেটে অনিবন্ধিত দুটি অনলাইন পোর্টালে মিথ্যা, মনগড়া ও উদ্দ্যেশ্য মূলকভাবে প্রকাশিত সংবাদে ভিন্নমত প্রকাশ করেছেন সৈয়দ আরিফ। সৈয়দ আরিফ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর এলাকার সৈয়দ তৈমছ আলীর পুত্র। বর্তমানে- সিলভেলী টাওয়ার, বি ১২, তালতলা, সিলেট।

পাঠানো এক ভিন্নমত বার্তায় প্রকাশিত সংবাদ মিথ্যা এবং বানোয়াট দাবি করে সৈয়দ আরিফ বলেন- আমি মূলত পেশায় একজন এলসি পাথরের ব্যবসায়ী। যাহার এলসি লাইসেন্স আইআরসি নং- ২৬০৩৯১১১০১২৫৫২০, টিন নং- ৮৫৬৯২১৪০৫৭১০। আমার উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানা: ২৯ মেলেনিয়াম মাকের্ট নীচ তলা, জিন্দাবাজার সিলেটে অবস্থিত। আর আমি ও আমার পরিবার পূর্ব পুরুষ হইতে সম্পদশালী। এছাড়াও বর্তমানেও আমার ৩ ভাই ও ২ বোন পরিবারসহ লন্ডনের স্থায়ী বাসিন্দা। আমার বাবা ক্যান্সার রোগে আকান্ত হওয়াতে গত (১৩ই মার্চ) ২০২২ইং তারিখ হইতে এ রিপোর্ট প্রকাশের তারিখ পর্যন্ত ঢাকার ল্যাভেএইড ক্যান্সার হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। আমিও আমার বাবার সঙ্গে ওই তারিখ হইতে এখনো পর্যন্ত ঢাকায় অবস্থান করছি। আমি ঢাকা থাকাকালীন অবস্থায় আমার পরিচিত বন্ধু-বান্ধবের মাধ্যমে জানতে পারি যে গত বুধবার (২০ এপিল) “ভারতীয় চোরাই মোবাইলের গডফাদার আরিফ, মেকানিক থেকে কোটিপতি” শিরোনামে সিলেটের দুটি অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। যার গর্ভে আমাকে হেওপ্রতিপন্ন করে বলা হয়েছে গত (১৪ এপিল) শাহপরান (রহ.) থানায় ১০০ পিস ভারতীয় চোরাই মোবাইল সহ ৩ চোরাকারবারীকে আটক করা হয়েছে। সেই মালামালের মালিক আমাকে আখ্যায়িত করে সংবাদটি প্রকাশিত করা হয় যা সম্পূর্ণ বানোয়াট ও বিত্তহীন। পরবর্তীতে আমি আমার আত্মীয়স্বজন ও সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি উক্ত ঘটনায় শাহপরান (রহ.) থানায় ৩ জন চোরাকারবারী এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উক্ত চোরাই মোবাইলের মালিক খাদিমপাড়া এলাকার মোঃ আনোয়ার হোসেনের পুত্র শিপলুকে (৩০) আসামি করে মামলা দায়ের করা হয়েছে। যাহার থানার মামলা নং- ১০ তাং- ১৫-০৪-২০২২ইং। তবে এই মামলায় এখনো পলাতক রয়েছে শিপলু (৩০) নামের ওই ব্যক্তি।

তবে উল্লেখ্য, যে মামলা সুত্রে আমাকে আসামি করে সংবাদ প্রকাশিত হয়েছে সেই মামলার নথিপত্র আদালত হইতে সংগ্রহ করে দেখা গেছে মামলায় আমাকে সনাক্ত করে আসামি করা হয়নি কিংবা এই ঘটনার সঙ্গে বাস্তবেও আমার কোন যোগসুত্র নাই।

প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়াও উদ্দেশ্যপ্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে উৎকোচের বিনিময়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করাচ্ছে। উক্ত প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এমনকি এরকম মিথ্যা সংবাদ আমি অথবা যে কারো বিরুদ্ধে সংগ্রহ কিংবা ভবিষ্যতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা থেকে প্রতিবেদকে বিরত থাকার জন্য আহ্বান জানান সৈয়দ আরিফ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট