1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

ইসলামি সমাজসেবা যবু সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

ইসলামি সমাজসেবা যবু সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল।

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর ইসলামী সমাজসেবা যুব সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে জয়রামপুর ইসলামি সমাজসেবার সদস্যরা। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাওলি উনিয়ন পরিষদ এর তিন নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম টিক্কা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোকনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মতিন ও মাওলানা আবু হাসান।
দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ ইদ্রিস আলী বলেন জয়রামপুর ইসলামী সমাজসেবা যুব
সংগঠনটি ধীরে ধীরে সামনে অগ্রসর হচ্ছে কারণ তাদের সততা তাদের নির্ভীকতা তাদের পথ চলতে উদ্ভাসিত করছে, আমরা খোঁজ নিয়ে জানি।

এই সংগঠনের যারা সদস্য আছেন তারা সবাই মাদকমুক্ত এবং মাদক থেকে দূরে থাকে আরও বেশী ভাল লাগল এই সংগঠনের সকল সদস্যরা মিলে সমাজের অসহায় দুস্থ মানুষের খাবারের যোগান দেওয়া অসুস্থ ব্যক্তির চিকিৎসার ব্যবস্থা করা সহ সমাজের অনেক জনসচেতনামূলক কাজ করে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন জয়রামপুর কলোনী পাড়ার মসজিদের ইমাম হামজাল্লা, পিয়ার আলী, আব্দুল মালেক ভূইয়া, সাংবাদিক জাহাঙ্গীর আলম।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক আনোয়ার মাষ্টার। সার্বিক সহযোগিতায় কার্যনির্বাহী দায়িত্ব পালন করেন সোহেল মাহমুদ, ইমতিয়াজ আলী, জাইদুল ইসলাম,মোঃ অপু, আরিফুল ইসলাম, সাইফুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট