1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন

বান্দরবানের ইয়াবাসহ ১জন আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

বান্দরবানের ইয়াবাসহ ১জন আটক

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানের সদর উপজেলার কুহালং ইউনিয়নে পুলিশ ও সেনাবাহিনীর অস্থায়ী টহল চৌকিতে তল্লাশী চলাকালীন ৫৫০পিস ইয়াবা সহ একজন মাদক ব্যাবসায়ী ও মাদক পরিবহনে ব্যাবহৃত একটি মোটরসাইকেল আটক করা হয়েছে। সুত্রে জানাযায় ২১ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে, বান্দরবান সদরস্থ কুহালং ইউনিয়নের ডুলুপাড়া বাজারের উত্তর পাশ হতে একজন ইয়াবা ব্যাবসায়ী মোটরসাইকেল যোগে কাপ্তাই ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

পূর্বেই গোপন সংবাদের ভিত্তিতে টহল চৌকিতে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ইয়াবা ব্যাবসায়ীকে আটক করতে সতর্কতা অবলম্বন করেন। পরে সন্দেহভাজন ইয়াবা ব্যাবসায়ীকে চিহ্নিত করে তার মোটরসাইকেল থামিয়ে পুলিশ এবং সেনাবাহিনীর সদস্যরা তল্লাশী চালালে তার কাছে থাকা ৫৫০ পিস ইয়াবা সহ তাকে আটক করা হয় এবং মাদক পরিবহনে ব্যাবহৃত মোটরসাইকেল টিও আটক করা হয়।

আটককৃত ব্যাক্তির নামঃ আব্দুল খালেক পিতাঃ আব্দুস সালাম। সে গোয়ালী খোলা, ০২ নং ওয়ার্ড, সদর ইউনিয়নের বাসিন্দা।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যাবসায়ীর বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন,ডুলুপাড়া হতে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে তার ব্যাবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট