1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

দিনে যুবনেতা রাতে ইয়াবা সম্রাট–কে এই সজীব!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

দিনে যুবনেতা রাতে ইয়াবা সম্রাট–কে এই সজীব!

নিজস্ব প্রতিবেদকঃ-

যার কল রেকর্ড ফাঁস খুচরা বিক্রেতার সাথে ইয়াবার লেনদেনের ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সন্দ্বীপ উপজেলা মুছাপুর ইউনিয়ন এর বাসিন্দা মোহাম্মদ নূর মোহাম্মদ সজীব বর্তমান সরকার দলীয় রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে পর্দার অন্তরালে চালিয়ে যাচ্ছে ইয়াবা বানিজ্য। গত বেশ কিছুদিন আগে সজীব তার খুচরা ইয়াবা বিক্রেতা মুছাপুর ২ নং ওয়ার্ডের শিপন নামের এক যুবকের সাথে ইয়াবা ক্রয়-বিক্রয়ের কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। কিন্তু অদৃশ্য কোন কারণে প্রশাসন নীরব ভূমিকা পালন করছে। এখনো ধরাছোঁয়ার বাইরে,কাদের ইশারায় বুক ফুলিয়ে চালিয়ে যাচ্ছে ইয়াবা বানিজ্য। তবে সামাজিক সচেতন ব্যক্তিবর্গ গভীর হতাশা প্রকাশ করছেন তাদের দাবি যুবসমাজ রক্ষার্থে সজীব ও তার সিন্ডিকেট এর সদস্যদের অতি দ্রুত আইনের আওতায় যেন আনা হয়।
মুঠোফোনে সজীবের রাজনৈতিক পরিচয়ের বিষয়ে স্থানীয় এমপির জানতে চাইলে তিনি বলেন নুর মোহাম্মদ সজীব নামে আমি কাউকে চিনিনা। সে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত নয়। যদি সে অপরাধী হয়ে থাকে তাহলে প্রশাসন তার বিরুদ্ধে শীঘ্রই ব্যবস্হা গ্রহন করবে। পৌর মেয়রের কাছে মুঠোফোনে একই বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি সজীবকে চিনিনা। রাজনীতির সাথে মাদকের সম্পর্ক থাকতে পারেনা। আমি খোজ নিয়ে দেখছি এই নামের কোন ব্যাক্তি যদি ইয়াবা ব্যবসায়ী হয় তাহলে আমি থানা পুলিশের সাথে বিষয়টি নিয় আলোচনা করবো।

উপজেলা কম্পেলেক্স এর পশ্চিমে মন্নান মার্কেট এর সামনে খাদ্য গোডাউন গলিতে ভাড়া বাসা নিয়ে শুরু করে তাঁর মাদক ব্যবসার স্বর্গরাজ্য । সম্প্রতি সজীবের ইয়াবা বিক্রির একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ছে,।

সন্দ্বীপের সমাজ সেবক ও সচেতন মহলের ব্যক্তিরা বলেন, এখন সন্দ্বীপের বিভিন্ন স্থানে সজীব এর এই ইয়াবার সেন্টিকেট তৈরি করছে এই কারণে বাড়ছে ইয়াবা আসক্তের সংখ্যা ৷ ইয়াবার সর্বনাশা থাবায় লাখো পরিবারের সন্তানদের জীবন এখন বিপন্ন। প্রজন্ম থেকে প্রজন্ম ধ্বংস করে মাদক ব্যবসার এই সিন্ডিকেট হাতিয়ে নিচ্ছে হাজার কোটি টাকা । মাত্র কয়েক বছরের মধ্যেই ইয়াবার ভয়াবহতা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থেকে শুরু করে সন্দ্বীপের দায়িত্বশীল ও সচেতন মহলকে রীতিমতো ভাবিয়ে তুলেছে।
সন্দ্বীপবাসী এই সর্বগ্রাসী ঘাতক ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী সজীব এর কারণে আমাদের সন্তানরা আজ ঝুঁকছে এই মরণ নেশা ইয়াবার পিছনে। আমরা সন্দ্বীপের সকল নেতা ও প্রসাশনের দৃষ্টি আর্কষণ করছি দ্রুত একে আইনের আওতায় আনা হোক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট