1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

অস্ত্র-হত্যা মামলার ফেরারী আসামী তৈয়ব ডাকাত আটক র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

অস্ত্র-হত্যা মামলার ফেরারী আসামী তৈয়ব ডাকাত আটক র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।
চট্টগ্রামের রাউজানের অস্ত্র ও হত্যা মামলার ১১ বছর ধরে ওয়ারেন্টভুক্ত পলাতক ফেরারী আসামী মোঃ তৈয়ব ডাকাত তৈয়ব র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক গ্রেপ্তার।

গত ২০ এপ্রিল আনুমানিক সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায় র‌্যাব-৭, এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ তৈয়ব (৪০)সাং- নোয়াপাড়া, থানা- রাউজান, জেলা- চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গত ১৬ অক্টোবর ২০১৬ই তারিখ রাত আনুমানিক ০৯ঃ০০ ঘটিকায় চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন নোয়াপাড়া এলাকায় হাকিম চৌকিদারের বাড়িতে জনৈক মোঃ হারুন নামের এক ব্যক্তিকে ৭/৮ জনের একটি গ্ররুপ জমিজমা সংক্রান্ত বিষয়ের পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র দ্বারা এলোপাথাড়ি কুপিয়ে নির্মম ও নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা মোসাঃ আয়েশা বেগম বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাউজান থানায় ০৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার নং- ১০ তারিখ ১৬ অক্টোবর ২০১৬, ধারা ৩০২/১০৯/৩৪ পেনাল কোড ১৮৬০।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর উপরোক্ত হত্যা মামলার অভিযোগপত্রে অভিযুক্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারী এবং ছায়াতদন্ত শুরু করে। গোয়েন্দা নজরদারী মাধ্যমে গত ২৩ মার্চ ২০২২ইং তারিখ র‌্যাব-৭, চট্টগ্রাম এই মামলার ২নং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ জানে আলম জানু (৩৬)’কে আটক করতে সক্ষম হয় এবং বাকী ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ তৈয়ব ডাকাত তৈয়ব চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় অবস্থান করে আত্মগোপনে রয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২০ এপ্রিল ২০২২ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ তৈয়ব (৪০)সাং- নোয়াপাড়া, থানা- রাউজান, জেলা- চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী উল্লেখিত হত্যা মামলার সাথে সরাসরি জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার রাউজান থানায় ০১টি অস্ত্র আইনের মামলা পাওয়া যায়, যেখানে তিনি ১১ বছরের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট