1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

১কেজি আফিমসহ সিন্ডিকেট ৩মূলহোতা আটক- র‌্যাব-৭,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

১কেজি আফিমসহ সিন্ডিকেট ৩মূলহোতা আটক- র‌্যাব-৭,
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।
বান্দরবানের থানচি হতে মূল্যবান মাদক ০১ কেজি আফিমসহ ক্রয়/বিক্রয় সিন্ডিকেটের ৩ জন মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

১৯ এপ্রিল সন্ধ্যা-০৬.০৫ ঘটিকায় একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামীদের আটক করে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, বান্দরবান পাবর্ত্য জেলার থানচি থানাধীন থানচি বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ প্রকাশ্যে অফিম ক্রয়-বিক্রয় করে আসছে। ঘটনাস্থলে অভিযান পরিচালনা করলে বিপুল পরিমান আফিম উদ্ধার করা সম্ভব হবে। সংবাদটি পাওয়া সাথে সাথে গত ১৯ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখ সন্ধ্যা-০৬.০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ০১। রুম তুই ম্রো (৩০)সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি, জেলা- বান্দরবান, ০২। সেন রাই ম্রো(২৫) সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি,জেলা- বান্দরবান, ০৩। রিংওয়ই ম্রো (২২) সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি,জেলা- বান্দরবান‘দের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আসামীদের হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি আফিম উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে অকপটে স্বীকার করে যে, তারা দীর্ঘ দিন যাবৎ মায়ানমার ও বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে আফিম সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের আফিম ব্যবসায়ী ও আফিম সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং আফিমের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বান্দরবান পাবর্ত্য জেলার থানচি থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট