1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

সিএমপি ডাটাবেজে ২লাখ টাকাসহ ডকুমেন্টস উদ্ধার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

সিএমপি ডাটাবেজে ২লাখ টাকাসহ ডকুমেন্টস উদ্ধার।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

“আমার গাড়ি নিরাপদ”ডাটাবেজের মাধ্যমে সিএমপি ২লাখ টাকাসহ ডকুমেন্টস উদ্ধার। বায়েজিদ থানা এলাকায় বিট পুলিশিং এর মাধ্যমে স্থাপিত ১৭ টি সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনাপূর্বক সিএনজি টিকে সনাক্ত ও উদ্ধার করা হয়।

১৮/৪/২২ইং দুপুরে-০২.২৬ ঘটিকার সময় জনাব মোশারফ হোসেন,সহকারী পরিচালক (কলেজ), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর,চট্টগ্রাম এর ২,৩৬,০০০/- টাকা নগদ টাকা সিএনজি চালক হতে উদ্ধার করা হয়।

১৭/৪/২২ ইং ৩.০০ ঘটিকার সময় বেতনের ২,৩৬,০০০/ টাকা,গুরুত্বপূর্ণ ০৪টি দাপ্তরিক ফাইল, ব্যাংকের একটি চেক বই এবং সীলমোহরসহ চট্টগ্রাম কলেজ গেইট থেকে একটি মেট্রো সিএনজি ভাড়া করেন জনাব মোশারফ হোসেন।

বায়েজিদ বোস্তামি থানাধীন বালুছড়া গামী রাস্তার দিকে জামান হোটেলের সামনে টাকা,ফাইল ও চেকবই সিএনজিতে রেখে কিছু কেনার জন্য নামলে উক্ত সিএনজি ব্যাগ নিয়ে দ্রুত চলে যায়।

বিষয়টি ভিকটিম থানায় অবগত করলে পরবর্তীতে
সিএমপি কর্তৃক নতুন তৈরি “আমার গাড়ি নিরাপদ ” ডাটাবেজ এর মাধ্যমে সিএনজির মালিক এবং ড্রাইভারকে সনাক্ত করে সরকারি কর্মকর্তার ফেলে যাওয়া শিক্ষা বোর্ডের মূল্যবান নথি,দাপ্তরিক ০৪টি ফাইল, ব্যাংকের চেক বই, সরকারি কর্মকর্তার নামাঙ্কিত দাপ্তরিক সীলমোহরের নগদ টাকা উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট