1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

লামায় বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

লামায় বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লামা বান্দরবান প্রতিনিধিঃ-
আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার (১৯ এপ্রিল)। বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন কৃষকলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ৮টায়
সুতাবাদী শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ১০টায়
শেখ রাসেল স্মৃতি সংসদ কার্যালয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।
উক্ত অফিসে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফাইতং ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কৃষিবিদ মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর) উপজেলা ও ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন,‘দেশের কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা হয়, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে।

ফাইতং ইউনিয়ন কৃষকলীগ সভাপতি জুবাইরুল ইসলাম জুবাইরের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিক উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামিলীগ আহবায়ক কমিটি সদস্য ও উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি, শেখ এইচ এম আহসান উল্লাহ, সদস্য নাজেম উদ্দিন,সদস্য সুজা আকবর, মহিলা আওয়ামিলীগ সভাপতি শাহেদা ইয়াসমিন শাহেদা, ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন সহ ইউনিয়ন আওয়ামিলীগ অঙ্গ সহযোগী সংগঠন নেতৃত্বে এবং স্থানীয় সাংবাদিক প্রমূখ উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা কৃষকলীগ সভাপতি
প্রজ্ঞাসার বড়ুয়া পাপন বলেন,কর্মসূচির ন্যায় প্রত্যেক উপজেলা, পৌরসভা, ইউনিয়নের নেতাদের কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথভাবে পালনের আহ্বান জানানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট