1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ক্রোকারিজ গোডাউনে আগুন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে ক্রোকারিজ গোডাউনে আগুন

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি।
লক্ষ্মীপুর পৌর শহরের গেঞ্জি হাটা রোড়ে একটি ক্রোকারিজ পণ্যের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় গোডাউনে থাকা ক্রোকারিজ পণ্য সামগ্রীসহ যাবতীয় মালামাল পুড়ে যায়। মঙ্গলবার ১৯ এপ্রিল দুপুর ১ টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুনে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
বৈদ্যুতিক শর্টসাকিটের কারণে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী গোবিন্দ চন্দ্র নাথ দাবি করেছেন, আগুনে তার প্রায় কোটি টাকার মালামাল পুড়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গেঞ্জিহাটা রোড়ের চার তলা বিশিষ্ট চৌধুরী মার্কেটের চতুর্থ তলায় থাকা শুভ ক্রোকারিজের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই গোডাউনে থাকা মালামাল পুড়ে যায়। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান লক্ষীপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, আব্দুল মালেক নিরব, এবিএম সাগর, সদস্য
এমরান হোসেন, নূর মোহাম্মদ, সোহেল হোসেন, আলমগীর হোসেন, তারেক উদ্দীন জাবেদ সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনি মিডিয়ার সাংবাদিকগণ। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. লিটন আহম্মেদ আগুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি চৌকস ইউনিট আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তবে ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট