1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

এসআই আসামী ধরতে নিজেই গৃহিণীহেনেস্তা অভিযোগে অসামী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

এসআই আসামী ধরতে নিজেই গৃহিণীহেনেস্তা অভিযোগে অসামী।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

চট্টগ্রামের সীতাকুণ্ডে এসআই ক্লোজড আসামী ধরতে নিজেই গৃহিণীহেনেস্তা অভিযোগে অসামী।
পুলিশ কর্তৃক এক গৃহিণীকে হেনেস্তার অভিযোগে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব মোরশেদকে আসামী ধরতে গিয়ে অভিযোগে ক্লোজড করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম বিষয়টি রাতে নিশ্চিত করেছেন । ওই নারীর লিখিত অভিযোগ সুত্রে জানা যায়,শনিবার (১৬ এপ্রিল) দুপুর আড়াইটায় সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল এলাকার নুর আহম্মদের নতুন বাড়িতে এস আই মাহাবুব মোরশেদ ৫জন পুলিশ কন্সটেবলসহ খালেদা আক্তারের স্বামী পরোয়ানাভূক্ত আসামি নুর ইসলামকে গ্রেপ্তার করতে যায়।

তাকে না পেয়ে আলমারির চাঁবি দিতে বলে। খালেদা আক্তার চাঁবি দিতে অস্বীকার করলে গায়ে লাথি মারে হেনস্থা করে। এরপর চাবি নিয়ে ঘরের আলমারি তল্লাশি করে গরু বিক্রি করা ১লাখ ৪২ হাজার টাকা ও ছেলে রিয়াজ উদ্দিন হৃদয়ের স্কুল-কলেজের সার্টিফিকেট জব্দ করে নিয়ে যায়।

এসব অভিযোগ জানিয়ে খালেদা আক্তার রবিবার দুপুরে চট্টগ্রাম পুলিশ সুপার, সীতাকুণ্ড সার্কেলের অ্যাডিশনাল এসপি ও সীতাকুণ্ড প্রেস ক্লাবে লিখিত অভিযোগ করেন। অভিযোগ পত্র গ্রহন করার পর এক কপি সীতাকুন্ড সার্কেল অফিসে জমা দিতে বলা হয়। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন। অভিযুক্ত এসআই মাহবুব মোরশেদ বলেন, আমার বিরুদ্ধে অনীত সব অভিযোগ মিথ্যা। আপনারা ঘটনার গভীরে গিয়ে দেখতে পারেন।

পরোয়ানাভূক্ত আসামী ধরতে গিয়ে এরকম ষড়যন্ত্রের শিকার হলে চাকরি করা যাবেনা। সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,অভিযোগ যেহেতু পুলিশ সুপার কার্যালয়ে দিয়েছে সেখান থেকে নির্দেশনা পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট