1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

এই জীবনে নিউমার্কেট বা আশপাশের মার্কেটগুলো থেকে কেনাকাটা করবো না

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

এই জীবনে নিউমার্কেট বা আশপাশের মার্কেটগুলো থেকে কেনাকাটা করবো না… আমার পরিবারের কেউ আর নিউমার্কেট যাবে না….

প্রিয় নিউমার্কেটের ব্যবসায়ী ভাইয়েরা,

আপনারা প্রথমে নিজেদের মধ্যে মারামারি করলেন। তারপর আপনারাই তাতে ছাত্রদের জড়ালেন। তারপর ছাত্রদের সাথেও মারামারি করলেন। মারামারি বড় হলো। কতো কতো রক্ত ঝরলো!

এরপর পেশাগত দায়িত্ব পালনকালে আপনারা সাংবাদিকদের মারলেন। অভিশাপ দিচ্ছি আপনাদের। ঢাকা নিউমার্কেটের সামনে যারা সাংবাদিকদের আক্রমণ করলেন তারা কারা?

শিক্ষকের উপর হামলা। সাধারণ মানুষের উপর হামলা করছেন আপনারা। অ্যাম্বুলেন্স আটকে দিচ্ছেন! আপনাদের বলছি, আপনারা ভাতে মরবেন। অভিশাপ দিচ্ছি।

পুলিশ ভাই, গোয়েন্দা ভাইরা, হামলাকারীদের পরিচয় বের করুন। একটু খোঁজ নিন। দেখবেন অন্য কিছু বেরিয়ে আসবে। আর সাংবাদিক নেতাদের বলবো, এই মুহুর্তে যা করা প্রয়োজন তা করুন। আমি ঘৃণা জানাচ্ছি…. তীব্র ঘৃণা, অভিশাপ।

সংঘাতে মৃত্যুবরণকারী কিশোরের কী দোষ ছিলো? কী হবে তার পরিবারের? ভেবে দেখেছেন? এই মৃত্যু সবার কাছে একটি সংখ্যা। কিন্তু তার পরিবারের কাছে মহা বিপর্যয়! শোকাহত।

ছবি: সংগৃহীত (নিউ মার্কেটের সামনে সাংবাদিকদের উপর হামলা)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট