1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

প্রেমিকার স্পর্শকাতরচিত্রে ব্ল্যাকমেইলকারী গ্রেফতার-কাউন্টার টেরোরিজম।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

প্রেমিকার স্পর্শকাতরচিত্রে ব্ল্যাকমেইলকারী গ্রেফতার-কাউন্টার টেরোরিজম।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

সিএমপি কাউন্টার টেরোরিজম বিভাগের অভিযানঃ সাবেক প্রেমিকার স্পর্শকাতর ছবি/স্থির চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিং, গ্রেফতার ০১

১৭ এপ্রিল, ২০২২ খ্রী গ্রেফতার করে এবং অপরাধ কার্যে ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করে।

অভিযুক্ত ব্যাক্তির সাথে ভিকটিমের ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের একপর্য়ায়ে সে ভিকটিমকে কিছু না জানিয়ে অন্যত্র বিবাহ করলে ভিকটিম তার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয় এবং এর কিছুদিন পর ভিকটিমের বাগদান সম্পন্ন হয়। ভিকটিমের বাগদানের সংবাদ পেয়ে সে ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং তার কাছে থাকা ভিকটিমের বিভিন্ন স্পর্শকাতর ছবি/স্থির চিত্র “হোয়াটসএ্যাপ” এর মাধ্যমে ভিকটিমের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব সহ বিভিন্ন লোকজনকে প্রেরণ করে ব্ল্যাকমেইল শুরু করে।

পরবর্তীতে সে ভিকটিমের অনুমতি ব্যতীত তার নাম ও ছবি ব্যবহার করে ফেইসবুক আইডি চালু করে এবং অশালীন ক্যাপশন সহকারে তার পরিবারের সদস্যদের ছবি ফেসবুকে আপলোড করে। পাশাপাশি সে প্রতিনিয়ত উক্ত ফেইসবুক আইডি হতে ভিকটিমের ব্যক্তিগত ছবি ইন্টারনেটের মাধ্যমে প্রচারের হুমকি প্রদান করে।

বাদীনির এরূপ অভিযোগের ভিত্তিতে সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের একটি চৌকশ দল সুকৌশলে অভিযুক্তকে সনাক্তপূর্বক গত ১৭ এপ্রিল, ২০২২ খ্রী গ্রেফতার করে এবং অপরাধ কার্যে ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করে।

গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট