1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

২৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

২৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধিঃ-

২৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বসতভিটা ঘর হস্তান্তর করা হয় অসহায় সুবিধা বঞ্চিত উপকারভোগীদের মাঝে। এবং বৈরাগ আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনকালে চট্টগ্রাম জেলা প্রশাসক,জনাব মোহাম্মদ মমিনুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব নোয়াব আলী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মান্নান ও উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তাবৃন্দের সক্রিয় উপস্থিতিতে সু-সম্পন্ন হয়।

অনুষ্ঠান শুরু হয় সকাল ১১:৩০ টাগুয়াপঞ্চক মৌজা, বৈরাগ ইউনিয়ন,আনোয়ারা,চট্টগ্রাম।

উপকারভোগীদের মধ্যে হতে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মতামত প্রকাশ করেন ছেনোয়ারা বেগম ও মোহাম্মদ আবুল খায়ের। সিনিয়র সচিব মহোদয় উপকারভোগীদের ঘর ও নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শেখ জোবায়ের আহমেদ।

অসহায় সুবিধা বঞ্চিত উপকারভোগীদের বসতভিটা ঘরের মধ্যে ১ম পর্যায়ের ঘর- ১৫টি,২য় পর্যায়ে ১১টি, মোট ২৬টি ঘর নির্মিত হয়েছে । ৩য় পর্যায়ে ১০টি ঘর নির্মাণ পর্যায়ে আছে। সিনিয়র সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় জনাব মো: তোফাজ্জল হোসেন মিয়া উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন। সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম জনাব মো: আশ্রাফ উদ্দীন।

এসময় ২৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার দেওয়া হয়। এ-সময় প্রতিটি পরিবারকে ১০কেজি চাল, ২কেজি ডাল,২কেজি চিনি,২কেজি ছোলা,২লিটার তেল,১প্যাকেট সেমাই দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট