1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

অপহৃত শিশু উদ্ধার ৪৮ ঘন্টার অভিযানে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

অপহৃত শিশু উদ্ধার ৪৮ ঘন্টার অভিযানে।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।প্রতিনিধি

বায়েজিদ বোস্তামী থানার অভিযানে অপহৃত শিশু উদ্ধার। অভিযোগের প্রেক্ষিতে সিসিটিভি ফুটেজ,সনাক্তকরনের আধুনিকতম প্রযুক্তি,ম্যানুয়াল সোর্স, ম্যাপিং ও জিওগ্রাফিক ইনফরমেশন সিস্টেম এর মাধ্যমে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকায় খবরা নামক গ্রামে ৪৮ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়।

ঘটনাক্রমে জানা যায়,মুক্তা বেগম কেডিএস গার্মেন্টেস ফেক্টরির চাকরিজীবী এবং তার স্বামী স্থানীয় দোকানে মাংসবিক্রেতা । অতিশয় নির্মল আনন্দে বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদস্থ রাজা মিয়ার কলোনীতে মুক্তা বেগম ও স্বামী- আব্দুল খালেক গত ২/৩ বছর যাবৎ বসবাস করছে। দম্পতির বড় ছেলে মোঃ নয়ন খাগড়াছড়িতে চাচার দোকানে কর্মরত, মেজো ছেলে মোঃ রাসেল রৌফাবাদ মাদ্রাসায় হেফজ কোর্সে অধ্যয়নরত, মেয়ে নাজমা আক্তার বাসায় থাকে এবং কনিষ্ঠতম ছেলে মোঃ আরজু (০১ বছর ছয় মাস) বাসায় প্রতিপালিত হয়।

১৩/০৪/২০২২ইং মুক্তা বেগম সকালে ছোট ছেলে আরজুকে তার মেয়ের নিকট রেখে কাজে যায়। স্বামী ভোরে মাংস কাটার জন্য বাসা থেকে বের হয়ে যায়।

রৌফাবাদ হযরত আলীর কলোনীতে বসবাসরত জনৈক কুলসুমা আক্তার প্রঃ সুমি ১৩/০৪/২০২২ইং তারিখ সকাল আনুমানিক ১০.২০ ঘটিকায় মুক্তা বেগম এর বাসায় প্রবেশ করে ছোট ছেলে মোঃ আরজুকে আদর করে কোলে তুলে তার নিজ বাসায় নিয়ে যায়। পরবর্তীতে কুলসুমা আক্তার প্রঃ সুমি মোঃ আরজুকে নিয়ে তার বর্তমান বাসায় তালা দিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়।

উক্ত অভিযোগ ভিত্তিতে অভিযান পরিচালনা এস আই শাহআলম ও তার সঙ্গীয় ফোর্স অদ্য ১৫/০৪/২০২২ তারিখ দুপুর ২.৩০ ঘটিকায় ভিকটিম মোঃ আরজু (১৮ মাস) কে উদ্ধার করে। গ্রেফতার করা হয় অপহরণকারী চক্রের তিন সদস্য কুলসুম প্রঃ কুসুম প্রঃ সুমি, সোহেল ও খোরশেদা বেগম কে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট