1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

সিলেটের বিশ্বনাথ থেকে কলেজছাত্রী নিখোঁজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ থেকে কলেজছাত্রী নিখোঁজ

সিলেট প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে পাপিয়া সুলতানা পপি (২২) নামে এক কলেজছাত্রী নিখোঁজ রয়েছেন। তিনি সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন ধরে মায়ের সাথে উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়িগাঁও) গ্রামে নানা বাড়িতে বসবাস করে আসছিলেন তিনি। এ ঘটনায় তার মা বাদী হয়ে বুধবার থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, আমার মেয়ে পাপিয়া সুলতানা পপি সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন ধরে তাকে নিয়ে আমি আমার বাবার বাড়ি বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি (ছনখাড়িগাঁও) গ্রামে বসবাস করছি।

 

গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পপি তার পূর্ববর্তী শিক্ষা প্রতিষ্ঠান সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াস্থ নুরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার সনদপত্র উত্তোলনের জন্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও সে আর বাড়িতে ফেরেনি। পরে ওই কলেজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে জানতে পারি, পপি কলেজেই যায়নি। সম্ভাব্য সকল জায়গায় খুঁজেও তার সন্ধান মেলেনি বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, সাধারণ ডায়েরির আলোকে যথাযথ পদক্ষেপ নিচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট