1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

শাপলাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওসমান সরওয়ারের আয়োজনে ৩০০ জনের ইফতার পার্টি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

শাপলাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওসমান সরওয়ারের আয়োজনে ৩০০ জনের ইফতার পার্টি

শাপলাপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরওয়ারের আয়োজনে প্রায় ৩০০ শতাধিক তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে ইফতার ও ভোজের আয়োজন সম্পন্ন করেছে।
১৪ এপ্রিল বৃহস্পতিবার (১২ রমজান) ডাঃ ওসমান সরওয়ারের নিজ প্রাঙ্গণে এ আয়োজন করেন। এতে প্রধান অতিথি ছিলেন শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুল খালেক চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদসহ ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে প্রায় ৩ শতাধিক নেতাকর্মী।
প্রসঙ্গত, আগামী ১৮ এপ্রিল শাপলাপুর ইউনিয়ন আওয়ামী সম্মেলন ও কাউন্সিল। সেখানে আবারও সভাপতি হিসাবে প্রার্থী ঘোষণা করেন ডাঃ ওসমান সরওয়ার। তার সমর্থনে ইউনিয়নের কাউন্সিলবৃন্দ ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিল সম্পন করেন।
ওসমান সরওয়ার নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমাকে পর পর দুইটা মিথ্যা খুনের মামলায় জড়িয়ে হয়রানি করছে আওয়ামী লীগের একটি পক্ষ। তারপরও আপনাদের সুখে দুঃখে ও দলের জন্য সময় দিয়েছি। আপনারা যদি আমাকে আবারও চান তাহলে প্রার্থী হব অন্যতায় প্রার্থী হব না বলে জানান।
এসময় উপস্থিত বিভিন্ন ওয়ার্ডের সভাপতি,সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীরা ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দু হাত তুলে পুনরায় সভাপতি করার ঘোষণা দেন।
প্রধান অতিথির বক্তব্য কালে শাপলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুল খালেক চৌধুরী কাউন্সিলের উদ্দেশ্য বলেন,যোগানে যোগান পড়েছে তাই নৌকার চেয়ারম্যান ও দলের সাথে প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীরা মূল্যায়ন হচ্ছে। তাই পুনরায় ডাঃ ওসমান সরওয়ারকে আওয়ামী লীগের সভাপতি হিসাবে নির্বাচিত করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট