1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

নরসিংদীর পলাশে গৃহবধূকে পিটিয়ে হ’ত্যার অভিযোগ, স্বামী পলাতক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

নরসিংদীর পলাশে গৃহবধূকে পিটিয়ে হ’ত্যার অভিযোগ, স্বামী পলাতক
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি
নরসিংদীর পলাশ উপজেলায় পারিবারিক কলোহরের জের ধরে বর্ষা বেগম (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বির। আজ বুধবার (১৩ এপ্রিল) উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাঙ্গাল পাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর স্বামী অন্তর সরকার পলাতক রয়েছে। নিহত বর্ষা বেগম চরসিন্দুর ইউনিয়নের চরখোপি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

নিহতের পিতা আনোয়ার হোসেন জানান, গত সাত মাস আগে পারিবারিক ভাবে ভাঙ্গাল পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে অন্তর সরকারের সাথে বর্ষা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। এ নিয়ে প্রায় সময় বর্ষাকে মারধরও করত তার স্বামী অন্তর সরকার।

সর্বশেষ বুধবার সকালে মারধর করে শ্বাসসরোধে হত্যার পর তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় স্বামী। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। তদন্ত রির্পোটের পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট