1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

একদিনে সিলেটে ৩ লাশ উদ্ধার” কি ঘটছে সিলেটে..?

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

একদিনে সিলেটে ৩ লাশ উদ্ধার” কি ঘটছে সিলেটে..?

সিলেট প্রতিনিধিঃ সিলেটে একদিনে উদ্ধার হলো ৩টি লাশ। এর মধ্যে একটি লাশ এক কিশোরীর। ঝর্না আক্তার স্বর্ণা (১৩) নামে ওই কিশোরীর ঝুলন্ত মরদেহ বুধবার (১৩ এপ্রিল) দুপুর ১টার দিকে বাগবাড়ি মদিনা আবাসিক এলাকার কলোনি থেকে উদ্ধার করে কোতোয়ালি থানাপুলিশ।

কোতোয়ালি থানার এস.আই আমিনুল ইসলাম কে জানান, ঝর্ণা সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার আবুল মিয়ার মেয়ে। আবুল মিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে বাগবাড়ি মদিনা আবাসিক এলাকার একটি কলোনিতে থাকতেন। ঝর্ণার মানসিক সমস্যা ছিল। বুধবার দুপুরে ঘরের ভেতরে স্বর্ণার নিথর দেহ ঝুলে থাকতে দেখে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেন। পরে কোতোয়ালি থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী মাহমুদ বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই কিশোরী আত্মহত্যা করেছে। কিশোরীর মানসিক সমস্যা ছিলো।

উল্লেখ্য, সিলেটে বুধবার আরও দুটি লাশ উদ্ধার করা হয়েছে। তার একটি নগরীর লালবাজারে ও অপরটি বাগবাড়ি থেকে।

বুধবার (বিকেলে সিলেট নগরীর লালবাজারে হোটেল আল মিনার থেকে মধ্য বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। হোটেলের ৪ তলার ৪১৪ নম্বর রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের উনু মিয়ার পুত্র খালেদ আহমদ (৪২)। তিনি মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর লালবাজারের হোটেল আল মিনারের ৪ তলার ৪১৪ নম্বর রুমে উঠেন। সেখানে রাতযাপন করলে বুধবার সকাল থেকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে রুমের মেঝেতে তার লাশ পড়ে থাকতে দেখে।

পুলিশ ধারণা করছে রাতের কোনো এক সময়ে তিনি হার্ট অ্যাটাক করে মারা যেতে পারেন।

অপরদিকে, একইদিন সিলেট নগরীর বাগবাড়ি থেকে ৭০ ছর বয়েসি এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে বাগবাড়ি বর্ণমালা পয়েন্টের সামছুদ্দীনের কলোনি থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধের নাম মুজিবুর রহমান (৭১)। তিনি ময়মনসিং জেলার তারাখান্দা থানার বড়বালকি গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন থেকে মুজিবুর রহমান পরিবার নিয়ে এ কলোনিতে থাকতেন। তাঁর তিন ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মুজিবুর রহমান রাতে ঘুমাতে যান। সকালে পরিবারের সদস্যরা ঘরের তীরের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে কোতোয়ালি থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশের ধারণা- ওই বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট