1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

লক্ষ্মীপুরের আ স ম রব বলেছেন সরকার পতনে দুই-চারটা জীবন উৎসর্গ করতে হয়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের আ স ম রব বলেছেন সরকার পতনে দুই-চারটা জীবন উৎসর্গ করতে হয়

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি।
স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, কোন স্বৈরাচারী সরকারকে কেউ একা ক্ষমতাচ্যুত করতে পারেনি। এতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা ঐক্যফ্রন্ট নিয়ে ঐক্যবদ্ধ হয়েছি। কিন্তু আন্দোলন করতে পারিনি। কয়েকটি জনসভা করেছি মাত্র। স্বৈরাচারি সরকারকে পতন করতে হলে প্রয়োজনে জীবন দেবো। স্বৈরাচারী সরকারের পতনে দুই-চারটা জীবন উৎসর্গ করতে হয়। শুক্রবার ০৮/০৪/২২ইং সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা জেএসডির প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। জেলা শহরের কুটুম বাড়ি চাইনিজ রেস্টুরেন্টে জেলা জেএসডি এই আয়োজন করেন।
আ স ম রব আরও বলেন, মাওলানা আব্দুল হামিদ খান ভাষানি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা। আমিও প্রতিষ্ঠাকালীন নেতা। কিন্তু এখন আমি আওয়ামী লীগ করি না। আমার মতো আরও ৫০ জনের নাম বলতে পারবো যারা আওয়ামী লীগ থেকে সরে দাঁড়িয়েছে। শেখ হাসিনা স্বৈরাচারী সরকার গঠনের কারণেই প্রতিষ্ঠাকালীন নেতারা আজ আওয়ামী লীগের সঙ্গে জড়িত নেই।
তিনি আরও বলেন, জনগণের অধিকার ফিরিয়ে দিতে আমরা বঙ্গবন্ধুকে নেতা বানিয়ে ঐক্য করেছি। এখন স্বৈরাচারি সরকারের পতনের জন্য প্রত্যেকটি রাজনৈতিক দলকে ডেকে একসঙ্গে আন্দোলনে নামতে হবে। ২ মার্চ স্বাধীনতার পতাকা উত্তোলন না করলে হয়তো আজ স্বাধীন বাংলাদেশ পেতাম না।
জেলা জেএসডির সভাপতি অধ্যক্ষ মনছুরুল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানিয়া রব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট বেলায়েত হোসেন বেলাল, জেএসডি নেতা অধ্যক্ষ আবদুল মোতালেব। জেএসডি জেলা ও উপজেলার বিভিন্ন শাখার নেতারা উপস্থিত ছিলেন।
জেলা জেএসডির সম্মেলনের জন্য মনছুরুল হককে আহবায়ক ও আবদুল মোতালেবকে যুগ্ম-আহবায়ক করে ২৬ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি ঘোষণা করেন তানিয়া রব

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট