1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

৩ মামলার আসামি গুরাইয়া ডাকাত অস্ত্রসহ আটক র‍্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

৩ মামলার আসামি গুরাইয়া ডাকাত অস্ত্রসহ আটক র‍্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন মগনামা এলাকায় কুখ্যাত ডাকাত মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাতসহ আরও কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী ০৩টি মামলার আসামী কুখ্যাত ডাকাত গুরাইয়া অস্ত্রসহ আটক র‍্যাব-৭

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কুখ্যাত ডাকাত মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাতসহ আরও কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী তার বসত ঘড়ে একত্রিত হয়ে অপরাধ সংঘটনের জন্য সলাপরামর্শ ও প্রস্তুতি গ্রহণ করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৬ এপ্রিল ২০২২ তারিখ বিকাল ০৩ঃ৫০ টায় র‍্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে কুখ্যাত ডাকাত মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাতের ঘর ঘেরাও করে আসামী মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাত (৩০) থানা- পেকুয়া, জেলা- কক্সবাজার’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর নিজ হেফজতে থাকা তার কোমর হতে ০১টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ও তার বসত ঘর তল্লাশী করে সানসিটের উপর হতে আরও ০২টি ওয়ান শুটারগান এবং ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাত পেকুয়া খানাধীন মগনামা এলাকায় কুখ্যাত ডাকাত হিসেবে পরিচিত। সে এবং তার দলের সন্ত্রাসীরা স্থানীয় লোকজনের মধ্যে ভয়ভীতি ও আতংক সৃষ্টি করে ডাকাতি, ধর্ষণ এবং বিভিন্ন অপকর্ম করত। এই কুখ্যাত ডাকাত দলের ভয়ে এলাকার লোকেরা তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ করতে পারেনি।

আসামী ইউনুছকে এর আগে একাধিকবার র‍্যাব-গ্রেপ্তারের চেষ্টা করলে সে বিভিন্ন কৌশলে পালিয়ে যায়। এবারও সে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেও সফল হতে পারেনি অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়েছে।

এই কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করায় এলাকার সাধারণ মানুষ স্বস্থি প্রকাশ করেছে এবং র‍্যাবের প্রতি তাদের আস্থা বৃদ্ধি পেয়েছে।

আরো উল্লেখ্য যে, আসামী মোঃ ইউনুছ গুরাইয়া ডাকাত এর বিরুদ্ধে কক্সবাজার জেলার পেকুয়া থানায় ০৩টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট