1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

ভিডিপি হিসাবরক্ষকের স্ত্রী একই সঙ্গে জন্ম দেওয়া তিন ছেলে সন্তান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

ভিডিপি হিসাবরক্ষকের স্ত্রী একই সঙ্গে জন্ম দেওয়া তিন ছেলে সন্তান

রুহুল আমিন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

একসঙ্গে তিন ছেলের জন্ম দিয়েছেন কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) নারী সদস্য রুজিনা খাতুন। গতকাল বুধবার দুপুরে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে সিজারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেন তিনি।
রুজিনা কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভিডিপি সদস্য এবং বাহিনীর হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার স্ত্রী।গোলাম মোস্তফা রাঙ্গা বলেন, তাঁর বাড়ি লালমনিরহাটের কুলাঘাটে। ২০১৩ সালে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মীরেরবাড়ী গ্রামে রুজিনা খাতুনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর তাঁদের সন্তান হচ্ছিল না। পরে চিকিৎসকের শরণাপন্ন হয়ে চিকিৎসা নেওয়ার পর তাঁদের প্রথম ছেলে সন্তান হয়। সেই ছেলের বয়স ৪ বছর। এরপর দ্বিতীয় সন্তান সময়ও সমস্যা দেখা দিলে তারা আবারও চিকিৎসকের শরণাপন্ন হন এবং তার স্ত্রী গর্ভধারণ করেন। দ্বিতীয়বার গর্ভধারণে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন।

চিকিৎসকের বরাত দিয়ে গোলাম মোস্তফা রাঙ্গা জানান, ‘বাচ্চাদের ওজন কম এবং দেড় মাস আগে সিজার করায় তাদের হাসপাতালে বিশেষ ব্যবস্থায় রাখা হয়েছে। বর্তমানে তিন সন্তান ও তাদের মা ভালো আছে।’

এদিকে আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আবদুস সামাদ এবং কুড়িগ্রাম জেলা কমান্ড্যান্ট (চ. দা) ইবনুল হক গত বুধবার হাসপাতালে গিয়ে নবজাতক ও তাঁদের মায়ের খোঁজ নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট