1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

টিলা কাটা,অবৈধ ইট ভাটা,শব্দ দুষনের উপর পরিবেশ অধিদপ্তরের জরিমানা আদায়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

টিলা কাটা,অবৈধ ইট ভাটা,শব্দ দুষনের উপর পরিবেশ অধিদপ্তরের জরিমানা আদায়

সিলেট প্রতিনিধিঃ সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটা অংকের জরিমানা আদায় করেছে পরিবেশ অধিদপ্তর। পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক মোহাম্মদ এমরান আহমদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার সিলেট ব্যাটালিয়ান আনসারের সহযোগিতায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ৭টি ইটভাটায় অভিযান চালানো হয়। এসময় পরিবেশগত ছাড়পত্রের শর্ত ভঙ্গের দায়ে ইটভাটাগুলো থেকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া একই উপজেলার আরেকটি ইটভাটার কাছ থেকে আদায় করা হয় আরও ৫০ হাজার টাকা।

সিলেটের বিশ্বনাথের একটি ইটভাটা থেকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া দক্ষিণ সুরমার বাইপাস ও হুমায়ূন রশিদ চত্বরে শব্দ দূষণবিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ভ্রাম্যমান আদালত ১৫টি যানবাহনের কাছ থেকে ১৫ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করে। এসময় শব্দদূষণবিরোধী সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

 

এদিকে, সিলেট সদও উপজেলার জালালাবাদ থানাধীন একটি টিলা কাটার দায়ে ১ লাখ টাকা জরিমানা আদায় করে পরিবেশ অধিদপ্তর।

পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক মোহাম্মদ এমরান হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় তাকে সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলমগীর ও মো. মোহাইমিনুল ইসলাম এবং বিআরটিএ প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট